মাদারীপুরে প্রতিপক্ষের হামলায় আহত ব্যবসায়ীর চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু

কালকিনি প্রতিনিধি :
মাদারীপুরের কালকিনিতে প্রতিপক্ষের হামলায় আহত মোঃ খোকন সরদার-(৪৭) নামে এক ব্যবসায়ী মারা গেছেন। মঙ্গলবার ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। এদিকে নিহত ওই ব্যবসায়ীর উপর হামলার ঘটনায় থানায় একটি মামলা দায়ের করেছেন ভূক্তভোগী পরিবার। পরে পুলিশ অভিযান চালিয়ে আসামীকে গ্রেফতার করেছে। নিহত খোকন সরদার কালকিনি পৌর এলাকার মজিদবাড়ি (ভূরঘাটা) বাজারের একজন ব্যবসায়ী।
মামলা ও নিহতের পরিবার সুত্রে জানা গেছে, কালকিনি পৌর এলাকার মজিদবাড়ি ভূরঘাটা লালব্রীজ সংলগ্ন এলাকার বাসিন্দা ব্যবসায়ী খোকন সরদারের বাড়ির পাশ দিয়ে সম্প্রতি তার প্রতিবেশি সিদ্দিক মাতুব্বরের ছেলে জোবায়ের মাতুব্বর-(২৫) দ্রুত গতিতে মোটরসাইকেলের চালিয়ে যাওয়ার সময় চাকার নিচে পিষ্ট হয়ে খোকন সরদারের একটি মুরগী মারা যায়। এ বিষয় নিয়ে ওই দিন নিহত ব্যবসায়ীর মেয়ে সাহিদা খানমের সাথে জোবায়েরের বাগ-বিতন্ডা হয়। এক পর্যায় ঘটনাস্থলে নিহত ব্যবসায়ী খোকন সরদার উপস্থিত হলে তাকে মারধর করে জোবায়ের। এতে করে সে গুরুতর আহত হলে তাকে উদ্ধার করে প্রথমে বরিশাল সেবাচিম হাসপাতালে নিয়ে গেলে সেখানে তার অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য ঢাকা আগারগাঁও ন্যাশনাল ইনস্টিটিউট অব নিউরোসায়েন্স হাসপাতালে তাকে ভর্তি করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার তার মৃত্যু হয়। এদিকে এ হামলার ঘটনায় নিহত ব্যবসায়ীর মেয়ে সাহিদা খানম বাদি হয়ে হামলাকারী জোবায়েরকে আসামী করে কালকিনি থানায় একটি মামলা দায়ের করেন। পরে কালকিনি থানার এসআই আশরাফুল ইসলামসহ পুলিশের একটি দল অভিযান চালিয়ে জোবায়েরকে গ্রেফতার করে।
এ ব্যাপারে কালকিনি থানার এসআই আশরাফুল ইসলাম বলেন, নিহত ব্যবসায়ীর উপর হামলার ঘটনায় থানায় মামলা হয়েছে। আসামীকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করা হয়েছে।