মাদারীপুরে প্রকাশ্যে বাবা ও মেয়েকে বেঁধে নির্যাতনের অভিযোগ

মাদারীপুর প্রতিনিধি :
মাদারীপুরের কালকিনিতে লাউগাছ লাগানোর জেরে ৬০ উর্দ্ধো এক বৃদ্ধকে হাত-পা বেঁধে বেদম মারধর করার অভিযোগ উঠেছে। বাবাকে বাঁচাতে এগিয়ে এসেও রক্ষা পায়নি ৯ শ্রেণিতে পড়–য়া মেয়েটিও। গুরুতর অবস্থায় তাদের দুজনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।
ভুক্তভোগীর পরিবার জানায়, মাদারীপুরের কালকিনি পৌরসভার পশ্চিম পাঙ্গাশিয়া এলাকার ৬০ উর্দ্ধো বৃদ্ধ আশরাফ আলী শিকদার বাড়ির উঠানে সম্প্রতি লাউগাছ লাগান। এনিয়ে প্রতিবেশি বাচ্চু ফকিরের সাথে বেশ কিছুদিন ধরে বিরোধের সৃষ্টি হয়। শুক্রবার দুপুরে আশরাফ আলী শিকদার লাউগাছের মাথা কাটতে গেলে বাচ্চুর সাথে প্রথমে কথার কাটাকাটি হয়। এই ঘটনাকে কেন্দ্র করে বাচ্চু ও তার লোকজন বৃদ্ধের হাত-পা বেঁধে ফেলে। একপর্যায়ে তাকে বেদম মারধর করার অভিযোগ ওঠে। বিষয়টি দেখতে পেয়ে ছুটে আসে ৯ম শ্রেণিতে পড়–য়া বৃদ্ধের মেয়ে ঋতু খানম। কিন্তু অভিযুক্তদের হাত থেকে রক্ষা পায়নি সেও। এ সময় বাবা ও মেয়ে দুজনকে বেঁধে ৮ থেকে ১০জন কিলঘুষি, লাথি মেরে আহত করা হয়। পরে খবর পেয়ে তাদেরকে উদ্ধার করে পুলিশ। স্বজনদের সহযোগিতায় ভর্তি করা হয় কালকিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে। এই ঘটনার দৃষ্টান্তমূলক শাস্তি চেয়েছেন স্বজন ও এলাকাবাসী।
মাদারীপুরের কালকিনি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইশতিয়াক আশফাক রাসেল জানান, এই ঘটনায় অভিযোগ পেলে মামলা রেকর্ড করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।