মাদারীপুরে পুলিশের উপর হামলার ঘটনায় গ্রেফতার-৪

কালকিনি প্রতিনিধি :
মাদারীপুরের কালকিনি উপজেলার বাঁশগাড়ীতে পুলিশের উপর হামলার ঘটনায় ৪ জনকে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার সকালে আহত এস.আই পলাশ কুমার সাহা বাদী হয়ে ১৬ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরও বেশ কয়েকজনকে আসামী কালকিনি থানায় একটি মামলা দায়ের করেন। পরে পুলিশ অভিযান চালিয়ে ঘটনাস্থল থেকে ৪ জনকে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃত আসামীরা হলেন মোঃ সজিব মৃধা-(৩২), সোহাগ খান-(২৫), ফয়সাল-(২২) ও ইউনুস সরদার-(২৬)।
মামলা ও এলাকা সুত্রে জানা গেছে, উপজেলার বাঁশগাড়ী ইউনিয়নের মধ্যচর এলাকার আল আমিন হত্যা মামলার ওয়ারেন্টভুক্ত আসামী লাট্টু বেপারীকে ধরতে রবিবার রাতে ওই এলাকায় অভিযানে যান খাসেরহাট পুলিশ তদন্ত কেন্দ্রের উপপরিদর্শক (এসআই) পলাশ কুমার সাহাসহ পুলিশের একটি দল। এ সময় আসামীপক্ষের লোকজন পুলিশ সদস্যদের উপর অতর্কিত হামলা চালায়। একপর্যায়ে আসামীপক্ষের লোকজন ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে এসআই পলাশ কুমার সাহাকে গুরুতর আহত করে। এসআই পলাশ কুমার সাহাকে উদ্ধার করে প্রথমে কালকিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয় পরে উন্নত চিকিৎসার জন্য তাকে বরিশাল শের-ই বাংলা মেডিকেলে প্রেরণ করা হয়। এঘটনায় সোমবার সকালে আহত এস.আই পলাশ কুমার সাহা বাদী হয়ে ১৬ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরও বেশ কয়েকজনকে আসামী কালকিনি থানায় একটি মামলা দায়ের করেন। পরে পুলিশ অভিযান চালিয়ে ঘটনাস্থল থেকে ৪ জন আসামীকে গ্রেফতার করেছে।
কালকিনি থানার ওসি মোঃ ইশতিয়াক আশফাক রাসেল বলেন, এস.আই পলাশ কুমার সাহার উপর হামলার ঘটনায় থানায় একটি মামলা হয়েছে। অভিযান চালিয়ে ঘটনাস্থল থেকে ৪ জন আসামীকে গ্রেফতার করা হয়েছে।