মাদারীপুরে নিখোঁজের ৩ দিন পর পুকুর থেকে যুবকের লাশ উদ্ধার

কালকিনি প্রতিনিধি :
নিখোঁজের ৩ দিন পর মাদারীপুরের কালকিনিতে মোঃ খায়রুল কবিরাজ-(২৭) নামে এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। খায়রুল উপজেলার সিডি খাঁন ইউনিয়নের চরদৌলত খাঁন গ্রামের লোকমান কবিরাজের ছেলে। প্রেম ঘটিত কারনে তাকে হত্যা করা হয়েছে বলে ভূক্তভোগী পরিবারের দাবী।
পুলিশ, নিহতের পরিবার ও স্থানীয়রা জানান, উপজেলার সিডি খাঁন ইউনিয়নের চরদৌলত খাঁন গ্রামের লোকমান কবিরাজের ছেলে খায়রুল কবিরাজ গত শনিবার রাতে প্রতিদিনের ন্যায় পরিবারের সবার সাথে খাবার খেয়ে তার নিজ কক্ষে ঘুমিয়ে পরেন। সকালে খায়রুলকে কক্ষে না দেখে পরিবারের লোকজন তাকে খুঁজতে শুরু করে। মঙ্গলবার রাতে চরদৌলত খান গ্রামের খাঁনবাড়ি মসজিদের পুকুরে খায়রুলের লাশ ভাসতে দেখে স্থানীয়রা পুলিশকে খবর দেন। পুলিশের একটি দল ঘটনাস্থলে পৌছে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সদর হাসপাতালের মর্গে প্রেরন করেন। এদিকে নিহতের পরিবারের দাবী খায়রুলের সঙ্গে স্থানীয় এক প্রভাবশালী ব্যক্তির মেয়ের প্রেমের সম্পর্ক ছিল। তাই ওই প্রভাবশালী তাকে হত্যা করেছে।
নিহত খায়রুল কবিরাজের বোন খাদিজা ও কালনি কান্না জরিত কণ্ঠে বলেন, আমার ভাইয়ের সঙ্গে এক প্রভাবশালীর মেয়ের প্রেমের সম্পর্ক ছিল। তাই ওই প্রভাবশালী আমার ভাইকে হত্যা করেছে। আমরা তাদের নামে মামলা করবো।
এ ব্যাপারে কালকিনি থানার ওসি মোঃ শামীম হোসেন বলেন, নিহত খায়রুল করিবাজের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সদর হাসপাতালের মর্গে প্রেরন করা হয়েছে। নিহতের পরিবার মামলা করলে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে।