মাদারীপুরে দেয়াল চাপায় নির্মাণ শ্রমিক নিহত

কালকিনি প্রতিনিধি :
মাদারীপুরের কালকিনিতে একটি মাদ্রাসা ভবনের কাজ করার সময় দেয়াল চাপায় মোঃ সিদ্দীক চোকদার-(৪২) নামের এক নির্মাণ শ্রমিকের মৃত্যু হয়েছে। এ সময় আহত হয়েছে একজন। শুক্রবার দুপুরে উপজেলার বাঁশগাড়ী ইউনিয়নের খাসেরহাট বাজারে নির্মাণ কাজ করতে গিয়ে এ ঘটনা ঘটে। নিহত সিদ্দীক চোকদার একই ইউনিয়নের উত্তর ছয়গাও গ্রামের করিম চোকদারের ছেলে।
পুলিশ ও স্থানীয় সুত্রে জানা গেছে, কালকিনি উপজেলার বাঁশগাড়ী ইউনিয়নের খাসেরহাট বাজারে দীর্ঘদিন যাবত একটি পুরাতন মসজিদ পরে রয়েছে। সে মসজিদ ভেঙ্গে এলাকাবাসী খাসেরহাট নূরানি মাদ্রাসায় ও এতিম খানা নামের একটি ভবন নির্মান কাজ শুরু করেন। ওই বভনের নির্মান কাজ করেন নিহত নির্মান শ্রমিক সিদ্দীক চোকদার। এ কাজ করার সময় শুক্রবার দুপুরে হঠাৎ দেয়াল ধসে তার শরীরের ওপর পড়লে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। এসময় ইলিয়াস নামের অন্য একজন শ্রমিক আহত হন। খবর পেয়ে উপজেলার খাসেরহাট পুলিশ তদন্ত কেন্দ্রের আইসি মোঃ এমদাদুল হকসহ পুলিশের একটি দল ঘটনাস্থল পরিদর্শন করেন।
মাদ্রাসার ম্যানেজিং কমিটির সভাপতি মোঃ শাহেআলম শিকদার বলেন, আমাদের মাদ্রাসা নির্মান কাজ করতে গিয়ে মোঃ সিদ্দীক চোকদার মারা গেছে।
এ ব্যাপারে খাসেরহাট পুলিশ তদন্ত কেন্দ্রের আইসি মোঃ এমদাদুল হক বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে নিহতের লাশ উদ্ধার করা হয়েছে। নিহতের পরিবার অভিযোগ দিলে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে।