মাদারীপুরে ছেলে হত্যার বিচার দাবীতে বাবা-মায়ের সংবাদ সম্মেলন

মাদারীপুর প্রতিনিধি :
হত্যার আড়াই মাস পরে ছেলে হত্যার বিচারের দাবীতে মা, বাবা ও তার পরিবার সংবাদ সম্মেলন করেছেন। শনিবার দুপুরে মাদারীপুরের কালকিনি প্রেসক্লাবে হাবিবুর রহমান হত্যার বিচারের দাবীতে সংবাদ সম্মেলন করা হয়। এসময় নিহতের পরিবার কান্নায় ভেঙ্গে পড়েন।
নিহতের পরিবার ও লিখিত বক্তব্যে জানা যায়, গত ১৪ মে কালকিনি উপজেলার এনায়েতনগর ইউনিয়নের পশ্চিম আলীপুর গ্রামের আনোয়ার সর্দারের ছেলে হাবিবুর রহমান রোজার ঈদ করতে বাড়ীতে আসেন। ওই দিন বিকেলে তিনি পাশ্ববর্তী পূর্ব এনায়েতনগর ইউনিয়নের পশ্চিম চর গ্রামে নানা বাড়ী বেড়াতে যান। এরপর থেকে তার মোবাইল নাম্বার বন্ধ পাওয়া যায়। পরের দিন সকালে নানা বাড়ীর পাশে একটি পাটক্ষেতে হাবিবুর রহমানের মৃতদেহ পাওয়া যায়। এই ঘটনায় হাবিবুরের পিতা আনোয়ার সর্দার বাদী হয়ে কালকিনি থানায় অজ্ঞাত ব্যক্তির বিরুদ্ধে মামলা করেন। পরে মামলার তদন্তকারী কর্মকর্তা তথ্য-প্রযুক্তির মাধ্যমে ওই দিন হাবিবুরের সাথে থাকা আক্তার ঢালী নামে এক ব্যক্তিকে গ্রেফতার করে। তার দেয়া স্বীকারোক্তি মতে এই মামলায় পাঁচজনকে নামীয় ও অজ্ঞাত আরো বেশ কয়েকজনকে আসামী করা হয়। কিন্তু আজো মামলার কোন অগ্রগতি হয়নি। এতে হাবিবুর হত্যার বিচার পাওয়া নিয়ে সংশয় দেখা দিয়েছে। ফলে সাংবাদিক সম্মেলনের মাধ্যমে হত্যার কঠোর বিচার দাবী করা হয়।
এসময় হাবিবুর রহমান পিতা আনোয়ার সর্দার, মা হালিমা বেগম, বড় ভাই সাব্বির হোসেন ও ছোট ভাই রায়হান সর্দার কান্নায় ভেঙ্গে পড়েন। এতে এক হৃদয়বিদারক দৃশ্যে অবতারণ হয়।
জেলা পুলিশের অপরাধ শাখার এএসপি লাউসার মারমা বলেন, অল্পদিনে মামলার মূল আসামীকে গ্রেফতার করা হবে।