মাদারীপুরে গ্রাম পুলিশকে কুপিয়ে জখম

কালকিনি প্রতিনিধি :
মাদারীপুরের কালকিনিতে মো. নুরুল আমিন বাদশা-(৫৫) নামে এক গ্রাম পুলিশকে কুপিয়েছে দুর্বৃত্তরা। আশঙ্কাজনক অবস্থায় তাকে রাজধানীর পঙ্গু হাসপাতালে প্রেরন করা হয়েছে। বৃহস্পতিবার সকালে উপজেলার নতুন চরদৌলতখান গ্রামে এ ঘটনা ঘটে। আহত নুরুল আমিন বাদশা নতুন চরদৌলত খান গ্রামের আদম সরদারের ছেলে ও চর দৌলতখান ইউনিয়নের গ্রাম পুলিশের দফাদার পদে কর্মরত ছিলেন।
পুলিশ ও স্থানীয়রা জানায়, বৃহস্পতিবার সকালে বাড়ি থেকে ইউনিয়ন পরিষদের দিকে যাচ্ছিল নুরুল আমিন বাদশা। মাঝপথে নতুন চরদৌলত খান গ্রামের হাতেম সরদারের বাড়ির সামনে তাকে গতিরোধ করে একদল দুর্বৃত্ত। এ সময় নুরুল আমিনকে দেশীয় অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে জখম করে দুর্বৃত্তরা। তার ডাকচিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে পালিয়ে যায় হামলাকারীরা। পরে আহত অবস্থায় ওই গ্রাম পুলিশকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন স্থানীয়রা। সেখানে তার অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য তাকে রাজধানীর পঙ্গু হাসপাতালে প্রেরন করেন কর্তব্যরত চিকিৎসক।
এ ব্যাপারে কালকিনি থানার ওসি মো. শামীম হোসেন বলেন, পূর্ব শত্রুতার জেরে এই হামলার ঘটনা হতে পারে। বিষয়টি নিয়ে পুলিশের একাধিক টিম কাজ করছে। এলাকায় পুলিশী নিরাপত্তা জোরদার করা হয়েছে।