মাদারীপুরে এক পরাজিত মেম্বার প্রার্থীর বাড়িতে আরেক পরাজিত মেম্বার প্রার্থীর হামলা

কালকিনি প্রতিনিধি :
দ্বিতীয় ধাপের ইউপি নির্বাচনকে কেন্দ্র করে মাদারীপুরের কালকিনিতে পরাজিত এক মেম্বার প্রার্থীর বাড়িতে আরেক পরাজিত মেম্বার প্রার্থী ও তার সমর্থকরা হামলা চালিয়ে বসতঘর ভাংচুর করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। এসময় হামলাকারীদের বাঁধা দিতে গিয়ে তাদের হামলায় দুই নারী আহত হয়েছে। আহতদের প্রাথমিকভাবে চিকিৎসা দেয়া হয়েছে।
জানা গেছে, গত বৃহস্পতিবার অনুষ্ঠিত দ্বিতীয় ধাপের ইউপি নির্বাচনে কালকিনির কয়ারিয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৪ নং ওয়ার্ডের ইউপি সদস্য প্রার্থী কালাম শিকদার ও খালেক শিকদার দুজনেই নির্বাচনে হেরে যান। এ ওয়ার্ডে অপর প্রার্থী আওলাদ ফকির মেম্বার পদে জয়লাভ করেন। কিন্তু নির্বাচনে হেরে যাওয়ার কারন হিসেবে খালেক শিকদার অপর পরাজিত প্রার্থী কালাম শিকদারকে দোষারোপ করেন। এরই জের ধরে শুক্রবার সকালে পরাজিত মেম্বার প্রার্থী খালেক শিকদার তার লোকজন নিয়ে অপর পরাজিত মেম্বার প্রার্থী কালাম শিকদার ও তার কর্মী রিয়াজ শিকদারের বসতবাড়িতে হামলা চালিয়ে ভাংচুর চালায়। এসময় তাদের বাধা দিতে গেলে তাদের হামলায় বৃদ্ধা মছিতন বিবিসহ(৭০) দুই নারী আহত হন। আহতদের প্রাথমিক চিকিৎসা প্রদান করা হয়েছে। পরে খবর পেয়ে কালকিনি থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন।
ভুক্তভোগী কালাম শিকদার বলেন, খালেক নির্বাচনে হেরে আমার উপর দোষ চাপিয়ে দিয়ে বাড়িতে হামলার ঘটনা ঘটিয়েছে। আমি তার বিচার চাই।
তবে অভিযুক্ত খালেক শিকদার হামলার ঘটনা অস্বীকার করেন।
ঘটনাস্থল পরিদর্শনকারী কালকিনি থানার এসআই আশরাফ জানান, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।