মাদারীপুরে ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক

কালকিনি প্রতিনিধি :
মাদারীপুরের কালকিনিতে বিপুল পরিমান ইয়াবাসহ মোঃ রিপন হোসেন হাওলাদার-(৩২) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৮। উপজেলার হাচেন আকনের হাট এলাকা থেকে ওই মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। আটককৃত রিপন হাওলাদার উপজেলার সাহেবরামপুর ইউনিয়নের আন্ডারচর গ্রামের আনোয়ার হোসেন হাওলাদারের ছেলে।
র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে মাদারীপুর র‌্যাব-৮ সিপিসি-৩ কোম্পানী কমান্ডার মোহাম্মদ সাদেকুল ইসলামের নেতৃত্বে শনিবার বিকেলে র‌্যাবের একটি অভিযানিক দল উপজেলার সাহেবরামপুর ইউনিয়নের হাচেন আকনের হাট এলাকায় অভিযান চালায়। এ সময় মাদক ব্যবসায়ী মোঃ রিপন হোসেনকে ১ শ ৩৫ পিস ইয়াবাসহ আটক করা হয়। এ সময় তার কাছ থেকে মাদক ক্রয়-বিক্রয়ের কাজে ব্যবহৃত ২ টি মোবাইল ফোন, ৪ টি সীমকার্ড ও মাদক বিক্রয়ের নগদ ২ শ ৫০ টাকা উদ্ধার করা হয়।
এ ব্যাপারে র‌্যাব-৮ কম্পানী কমান্ডার মোহাম্মদ সাদেকুল ইসলাম বলেন, আটককৃত আসামীকে জিজ্ঞাসাবাদে ও স্থানীয় লোকজনের নিকট হতে জানা যায় যে, আটককৃত আসামী একজন পেশাদার মাদক ব্যবসায়ী এবং সে দীর্ঘদিন যাবৎ কালকিনি থানাসহ বিভিন্ন এলাকায় ইয়াবাসহ বিভিন্ন ধরনের মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় কার্যক্রম চালিয়ে আসছে। আটককৃতের বিরুদ্ধে কালকিনি থানায় একটি মাদক মামলা দায়ের করা হয়েছে।