মাদারীপুরে ইউপি নির্বাচনে ভোট না দেয়ায় হামলায় মহিলাসহ আহত-৪

কালকিনি প্রতিনিধি :
মাদারীপুরের কালকিনিতে ইউপি নির্বাচনে বিজয়ী চেয়ারম্যান প্রার্থীকে ভোট না দেয়ায় রতন বেপারী(৬০) নামে এক বৃদ্ধ কৃষকের বসতবাড়িতে বিজয়ী চেয়ারম্যান প্রার্থীর লোকজন হামলা চালিয়ে ঘর বাড়ি ভাংচুর করেছে বলে অভিযোগ উঠেছে। এসময় তাদের বাঁধা দিলে হামলাকারীরা পিটিয়ে মহিলাসহ ৪ জনকে আহত করেছে। আহতদের স্থানীয়ভাবে চিকিৎসা দেয়া হয়েছে। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।
ভুক্তভোগী ও এলাকা সুত্রে জানা গেছে, গত ১১ নভেম্বর দ্বিতীয় ধাপের অনুষ্ঠিতব্য ইউপি নির্বাচনে উপজেলার লক্ষিপুর ইউপিতে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী তোফাজ্জেল হোসেন গেন্দু কাজীকে হারিয়ে বিজয় লাভ করেন সাবেক চেয়ারম্যান মোঃ ফজলুল হক বেপারীর স্ত্রী স্বতন্ত্র প্রার্থী মৌসুমি হক সুলতানা। কিন্তু এ নির্বাচনে তোফাজ্জেল হোসেন গেন্দু কাজী হেরে যাওয়ার পর তার সমর্থক চরজগমন গ্রামের রতন বেপারী ওই দিন রাতেই এলাকা ছেড়ে ঢাকা চলে যান। তিনি ঢাকা থেকে গত মঙ্গলবার খাসেরহাট তদন্ত কেন্দ্রের পুলিশ সাথে নিয়ে বাড়ি ফেরেন। কিন্তু তার বাড়ি ফেরার এ খবর পেয়ে বিজয়ী চেয়ারম্যান মৌসুমি হক সুলতানার কর্মী তমি বেপারী ও শফি বেপারীর নেতৃত্বে প্রায় ২০/২৫ জন মিলে দেশীয় অস্ত্র নিয়ে বৃহস্পতিবার ভোরে রতন বেপারীর বসত বাড়িতে হামলা চালিয়ে ভাংচুর চালায়। এসময় তাদের বাঁধা দিলে রতন বেপারী(৬০), দশম শ্রেনীর ছাত্রী শামীমা(১৫), শাহিনুর(৪০) ও খাদিজা খানম(১৮) আহত হন।
ভুক্তভোগী রতন বেপারী জানান, আমি ভোট দিয়েছিলাম গেন্দু কাজীকে। এ অপরাধে হামলার ভয়ে আমি দীর্ঘদিন বাড়ি ছেড়ে ঢাকা ছিলাম। কিন্তু আমি বাড়ি ফেরার খবর পেয়ে মৌসুমির লোকজন হামলা করেছে।
অভিযুক্ত শফি বেপারীর স্ত্রী নাছিমা বেগম বলেন, আমার স্বামী শফি বেপারী চেয়ারম্যান মৌসুমির স্বামী ফজলু বেপারীর সাথে দল করে। সাবেক চেয়ারম্যান গেন্দু কাজী যখন চেয়ারম্যান ছিল তখন আমরাও অনেক নির্যাতিত হয়েছি।
এ ব্যাপারে খাসেরহাট তদন্ত কেন্দ্রের উপপরিদর্শক(আইসি) এমদাত হোসেন বলেন, তেমন কিছু হয়নি। দুই পক্ষকে ডেকে মিমাংসা করে দেয়া হয়েছে।