মাদারীপুরে আওয়ামীলীগ নেতার বাড়িসহ ৪টি বসতঘরে দুবৃর্ত্তদের হামলা-ভাংচুর, আহত ৭

কালকিনি প্রতিনিধি :
মাদারীপুরের কালকিনিতে এক আওয়ামী লীগ নেতার বাড়িসহ ৪টি বসতঘরে হামলা চালিয়ে ভাংচুর করেছে দুর্বৃত্তরা। শুক্রবার রাতে কালকিনি পৌরসভার চরঠ্যাঙ্গামারা এলাকায় এ ঘটনা ঘটে। এ হামলার ঘটনায় আহত হয়েছেন অন্তত ৭ জন। আহতরা হলো আওয়ামী লীগ নেতা শহিদুল ইসলাম ঘরামী (৫১), রুবিনা বেগম (৭১), মুনমুন আক্তার (২১), বিউটি বেগম (৩৬), রিনা বেগম (৪১), মায়া বেগম (৫১), ও সাহেদা বেগম (৪৫)।
পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, শুক্রবার রাতে কালকিনি পৌরসভার ২নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম ঘরামীর গ্রামের বাড়ি চরঠ্যাঙ্গামারায় হামলা চালায় একদল দুর্বৃত্ত। এসময় দুর্বৃত্তরা ঘরবাড়ি ভাংচুর ও লুটপাট করে । একই সময় পাশের আরো ৩টি বসতঘর ভাংচুর ও লুটপাট করা হয়। বাঁধা দিতে এলে এ সময় দুর্বৃত্তদের হামলায় আহত হয় অন্তত ৭ জন। আহতদের স্থানীয়ভাবে চিকিৎসা দেয়া হয়েছে। এদিকে খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শণ করেছে কালকিনি থানা পুলিশ। এলাকায় থমথমে পরিস্থিতি বিরাজ করায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। ঘটনাস্থল থেকে সামচুউদ্দিন শিকদারের ছেলে কেরামত শিকদারকে (৫৫) একজনকে গ্রেফতার করা হয়েছে।
কালকিনি থানার ওসি (তদন্ত) মো. নাসির উদ্দিন বলেন, এ ঘটনায় আওয়ামী লীগ নেতা শহিদুল ইসলাম বাদী হয়ে ২৭ জনকে আসামী করে মামলা দায়ের করেছেন। পুলিশ অভিযান চালিয়ে ঘটনাস্থল থেকে এক জনকে গ্রেফতার করেছে। বাকিদের ধরতে অভিযান চলছে।