পৌরসভা নির্বাচন : মাদারীপুরে নৌকার সমর্থকের বসতবাড়ি ভাংচুরের অভিযোগ

কালকিনি প্রতিনিধি :
চতুর্থধাপে আসন্ন মাদারীপুরের কালকিনি পৌরসভা নির্বাচনে আওয়ামীলীগের মনোনীত প্রার্থী এসএম হানিফের এক সমর্থকের বসতবাড়ি ভাংচুর ও অর্ধশতাধিক ককটেল বিস্ফোরনের ঘটনা ঘটিয়েছে বলে বিদ্রোহী প্রার্থী সোহেল রানা মিঠুর সমর্থকদের বিরুদ্ধে অভিযোগ উঠেছে। এ ঘটনায় বৃহস্পতিবার দুপুরে কালকিনি থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন পৌরসভা ছাত্রলীগের সাধারন সম্পাদক আবু সাঈদ সরদার লিখন। এ পৌরসভায় আগামী ১৪ ফেব্রুয়ারী নির্বাচন অনুষ্ঠিত হবে।
পুলিশ ও অভিযোগ সুত্রে জানা যায়, বুধবার রাতে কালকিনি পৌরসভা নির্বাচনে আওয়ামীলীগের মনোনীত মেয়র প্রার্থী এস.এম হানিফের সমর্থক পৌর এলাকার দক্ষিন ঠেঙ্গামারা গ্রামের তরিকুল সরদারের বসতবাড়ি ভাংচুর ও প্রায় অর্ধশতাধিক ককটেল বিস্ফোরনের ঘটনা ঘটায় আওয়ামীলীগের বিদ্রোহী প্রার্থী সোহেল রানা মিঠুর সমর্থকরা। এ ঘটনার অভিযোগে কালকিনি থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।
আওয়ামীলীগের মনোনীত মেয়র প্রার্থী এস.এম হানিফ বলেন, তরিকুল নৌকার পক্ষে কাজ করায় মিঠু তার লোকজন দিয়ে এ হামলা চালিয়েছে। আমি এ ঘটনার তীব্র নিন্দা জানাই।
আওয়ামীলীগের বিদ্রোহী মেয়র প্রার্থী সোহেল রানা মিঠু ঘটনা অস্বীকার করে বলেন, আওয়ামীলীগ প্রার্থীর অভিযোগ মিথ্যা ও বানোয়াট।
এ ব্যাপারে কালকিনি থানার ওসি মোঃ নাছিরউদ্দিন মৃধা বলেন, হামলা ও ভাংচুরের ঘটনায় থানায় অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে।