দলীয় শৃঙ্খলা ভঙ্গের দায়ে ডাসারে স্বেচ্ছাসেবকলীগের সভাপতি বহিস্কার

মাদারীপুর প্রতিনিধি:
দলীয় শৃঙ্খলা ভঙ্গ ও সংগঠনবিরোধী কর্মকান্ডে জড়িত থাকার অভিযোগে মাদারীপুরের ডাসার উপজেলার কাজীবাকাই ইউনিয়ন আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের সভাপতি মো. সাইদুল কবিরাজকে সভাপতির পদ থেকে বহিস্কার করা হয়েছে।
জেলা আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের সভাপতি মো. মিরাজ হোসেন খাঁন ও সাধারন সম্পাদক জাকির হোসেন হাওলাদারের স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে তাকে বহিস্কার ঘোষনা করা হয়। শনিবার সকালে এ তথ্য নিশ্চিত করেছেন দলীয় নেতা-কর্মীরা।
প্রেস বিজ্ঞাপ্তিতে জানা গেছে, কাজীবাকাই ইউনিয়ন আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের সভাপতি সাইদুল কবিরাজ দীর্ঘ দিন যাবত দলীয় শৃংখলা ভঙ্গ করে আসছেন এবং সে সংগঠন বিরোধী কর্মকান্ডে জড়িয়ে পরেন। তার এ কর্মকান্ড দলীয় নেতা-কর্মীদের চোঁখে পরে যায়। তাই তাকে তার সভাপতির পদ থেকে অব্যহতি প্রদান করা হয়।
এব্যাপারে সাইদুল কবিরাজের সাথে যোজাযোগ করা হলে তিনি, বিষয়টি জানেন না বলে দাবী করেছেন। সেই সাথে সে অন্তঃদ্বন্ধের ফলে বহিস্কার হতে পারেন বলেও দাবী করেন।
এ ব্যাপারে জেলা আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের সভাপতি মিরাজ হোসেন খাঁন বলেন, দলীয় শৃংখলা ভঙ্গ ও সংগঠন বিরোধী কর্মকান্ডে জড়িত থাকার অভিযোগে সাইদুল কবিরাজকে তার সভাপতির পদ থেকে অব্যহতি দেয়া হয়েছে।