শিবচরে স্বর্ন মহাজনকে দিয়ে পুলিশের সাথে ডিউটি পালন

শিবচর বার্তা ডেক্স :
লকডাউন অমান্য করে শিবচরে কৌশলে ব্যবসা চালানোর সময় হাতেনাতে ধরা পড়ায় এক বিশিষ্ট স্বর্নের মহাজনকে দিয়ে বাজারে ডিউটি করিয়েছে পুলিশ। এদিকে আজো দোকানের সাটার কিছুটা খোলা রেখে কৌশলে ব্যবসা চালিয়ে যাওয়ার চেষ্টা করায় শিবচর বাজারের জুয়েলার্স, গার্মেন্টস দোকানসহ ৪ টি দোকান তালা মেরে বন্ধ করে চাবি নিয়ে নিয়েছে পুলিশ।
জানা যায়, করোনা ভাইরাস পরিস্থিতির কারনে গত ১৯ মার্চ শিবচর উপজেলাকে কনটেইনমেন্ট ঘোষনা করে প্রশাসন। সামাজিক দূরত্ব নিশ্চিতে ঔষধ, মুদি, কাঁচামালসহ নিত্য প্রয়োজনীয় দোকান বাদে সকল দোকান বন্ধ ঘোষনা করা হয়। প্রশাসনের এই নিষেধাজ্ঞা অমান্য কওে রবিবারও শিবচর পৌর বাজারের বিভিন্ন দোকানের সাটার কিছুটা খোলা রেখে কৌশলে পন্য বিক্রির চেষ্টা করছিল কতিপয় অসাধু ব্যবসায়ী। গোপন সংবাদের ভিত্তিতে রবিবার সকালে সহকারী পুলিশ সুপার আবির হোসেন এর নেতৃর্ত্বে পুলিশের একটি টিম পৌর বাজারে অভিযান পরিচালনা করে । এ সময় লকডাউন অমান্য করে কৌশলে পন্য বিক্রির চেষ্টা করায় খলিফা পট্টির গার্মেন্টস এর ২ টি দোকান, ১ টি ন্বর্নের দোকানসহ বাজারের ৪ টি দোকানের সাটারে তালা মেরে বন্ধ করে চাবি নিয়ে নেয় সহকারী পুলিশ সুপার।
সহকারী পুলিশ সুপার আবির হোসেন বলেন, লকডাউন পালনে সরকারের নির্দেশনা অনুযায়ী মাদারীপুর জেলা পুলিশ মাঠে কাজ করছে। আমরা খবর পেয়েছি নিত্য প্রয়োজনীয় দোকান ছাড়াও অন্য কিছু দোকান অর্ধেক সাটার খুলে কৌশলে ক্রেতাকে ভিতরে ঢুকিয়ে পন্য বিক্রি করছে। সামাজিক দূরত্ব বজায় রাখতে সকাল থেকেই আমরা পৌর বাজারে অভিযান পরিচালনা করছি। কয়েকটি দোকান সাটার বন্ধ করে চাবি নিয়ে নেওয়া হয়েছে। আমাদের এই অভিযান অব্যাহত থাকবে।