শিবচরে শিক্ষার্থীদের উপবৃত্তির টাকা আত্মসাতের অভিযোগে বিকাশ এজেন্ট গ্রেফতার

শিবচর বার্তা ডেক্স :
শিবচরে শিক্ষার্থীদের উপবৃত্তির টাকা আত্মসাতের অভিযোগে এক বিকাশ এজেন্টকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃত বিকাশ এজেন্টকে বৃহস্পতিবার দুপুরে মাদারীপুর আদালতে প্রেরন করা হয়েছে।

পুলিশ জানায়, উপজেলার কাদিরপুর বাজারের ব্যবসায়ী বিকাশ এজেন্ট সাখাওয়াত বেপারীর কাছে বিভিন্ন সময় উপবৃত্তি প্রাপ্ত বিভিন্ন শ্রেনীর শিক্ষার্থীরা উপবৃত্তির টাকা উত্তোলনের জন্য আসতো। এই সুযোগে গ্রামের সহজ সরল শিক্ষার্থীদের উপবৃত্তির টাকা কম এসেছে বলে নগদ থেকে এজেন্ট ব্যবসায়ীর এ্যাকাউন্টে ট্রান্সফার করতো প্রতারক সাখাওয়াত। এরপর শিক্ষার্থীদের মনগড়া টাকার পরিমান বলে সে অনুযায়ী তাদের টাকা দিতো। দীর্ঘদিন ধরেই শিক্ষার্থীদের সাথে এমন প্রতারনা করছিল সে। বুধবার সকালে এক শিক্ষার্থীর অভিভাবক এক নারী সাখাওয়াতের কাছে উপবৃত্তির টাকা উত্তোলন করতে আসলে সাখাওয়াত তাকে টাকা কম দেওয়ায় ওই নারীর সাথে সাখাওয়াতের ঝগড়া বাঁেধ। এতে স্থানীয়রা এগিয়ে আসলে সকলের সামনে সাখাওয়াতের প্রতারনার বিষয়টি উন্মোচন হয়। এত কুতুবপুর ইউনিয়নের এক শিক্ষার্থীর অভিভাবক সামাদ ফরাজীর সাখাওয়াতের বিরুদ্ধে শিবচর থানায় অভিযোগ করেন। তার অভিযোগের প্রেক্ষিতে বুধবার রাতে পুলিশ বিকাশ এজেন্ট সাখাওয়াত বেপারীকে গ্রেফতার করে। পরে বৃহস্পতিবার দুপুরে তাকে মাদারীপুর আদালতের প্রেরণ করা হয়। গ্রেফতারকৃত বিকাশ এজেন্ট শিবচর উপজেলার কাদিরপুর ইউনিয়নের আব্দুর রহমান বেপারী কান্দি গ্রামের মৃত হাবিব উল্ল্যাহ বেপারীর ছেলে।

শিবচর থানার অফিসার ইনচার্জ মো: মিরাজ হোসেন বলেন, গ্রেফতারকৃত বিকাশ এজেন্ট সাখাওয়াত দীর্ঘদিন ধরেই প্রতারনার মাধ্যমে শিক্ষার্থীদের উপবৃত্তির টাকা আত্মসাত করে আসছিল। ভুক্তভোগী অভিভাবকদের অভিযোগের প্রেক্ষিতে তাকে গ্রেফতার করে আদালতে প্রেরন করা হয়েছে।