শিবচরে বিসিএস পরীক্ষার্থী ইমন হত্যায় জড়িত আরেক নারীকে শরীয়তপুর থেকে গ্রেফতার

শিবচর বার্তা ডেক্স :
শিবচরের বিসিএস পরীক্ষার্থী ইসমাইল হোসেন ইমন হত্যায় জড়িত সাজেদা মারিয়া (২০) নামের আরেক নারীকে শরীয়তপুর থেকে গ্রেফতার করেছে জেলার গোয়েন্দা পুলিশ। গোপন ভিডিও ও ত্রিভুজ প্রেমের কারনেই এই হত্যাকান্ড ঘটেছে বলে পুলিশ জানিয়েছে। গ্রেফতারকৃত সাজেদা মারিয়া হত্যাকান্ডের মূল অভিযুক্ত লাবনীর নতুন প্রেমিক কামরুজ্জামান কামরুলের আরেক প্রেমিকা। সে সানজিদা, তানজিলা নামেও নিজের পরিচয় দিয়ে থাকেন।
পুলিশ জানায়, গত ১৫ মে শিবচরের চর-বাঁচামারা গ্রামের আড়িয়াল খাঁ নদ থেকে গলাকাটা মরদেহ উদ্ধার করা হয় বিসিএস পরীক্ষার্থী ইসমাইল হোসেন ইমনের। ইমন উপজেলার নিলখী ইউনিয়নের দক্ষিন চরকামার কান্দি গ্রামের সেকান কাজীর ছেলে। ঈদের দিন শুক্রবার দুপুরে বাড়ি থেকে বের হওয়ার পর থেকে সে নিখোঁজ ছিল । পরিবারের পক্ষ থেকে একটি হত্যা মামলা করলে মামলার তদন্তের দায়িত্ব পায় জেলার গোয়েন্দা পুলিশ। তথ্য প্রযুক্তির সহায়তায় ও অধিকতর তদন্তে পুলিশ এ হত্যাকান্ডে জড়িত ইসমাইল হোসেন ইমনের প্রেমিকা লাবনী আক্তার, লাবনীর নতুন প্রেমিক মো: কামরুজ্জামান কামরুল, কামরুলের আরেক কথিত প্রেমিকা সাজেদা মারিয়া ও তাদের সহযোগী মেহেদী ফরাজীর সংশ্লিষ্টতার প্রমান পায়। ডিবির ওসি মোঃ আল মামুন, দত্তাপাড়া ফাড়ির পরিদর্শক সঞ্জয় কুমার ঘোষ ও এসআই শরীফ আঃ রশীদের নেতৃত্বে পুলিশের একাধিক টিম তথ্য প্রযুক্তির সহায়তায় গত মঙ্গলবার প্রেমিকা লাবনী আক্তার ও তার সহযোগি মেহেদী ফরাজীকে গ্রেপ্তার করে। গ্রেফতারের পর লাবনী হত্যাকান্ডের দায় স্বীকার করে আদালতে ১৬৪ ধারায় জবানবন্দী দেয়। এর পর ডিবি পুলিশের একটি দল শনিবার বিকেলে শরীয়তপুর জেলার জাজিরা উপজেলার পাইনপাড়া মাঝিকান্দি গ্রামে অভিযান চালিয়ে নিজ বাড়ি থেকে হত্যাকান্ডে জড়িত কামরুজ্জামানের কথিত প্রেমিকা সাজেদা মারিয়াকে (২০) গ্রেফতার করে। আসামীকে গ্রেফতারের পর আদালতে তুলে ৭ দিনের রিমান্ড দাবী করেছে পুলিশ। গ্রেফতারকৃত সাজেদা মারিয়া শরীয়তপুরের জাজিরা উপজেলার পাইনপাড়া মাঝিকান্দি গ্রামের শাজাহান শেখের মেয়ে।
মাদারীপুর গোয়েন্দা পুলিশের ওসি মো. আল মামুন বলেন, আমরা তদন্তে হত্যাকান্ডে জড়িত ৪ জনের সম্পৃক্ততা পাই। ইমনের প্রেমিকা লাবনী ও তার এক সহযোগী মেহেদীকে আগেই গ্রেফতার করা হয়েছে। তাদের দেওয়া তথ্যমতে শরীয়তপুরের জাজিরার মাঝিকান্দি থেকে সাজেদা মারিয়াকে গ্রেফতার করা হয়। মারিয়া লাবনীর নতুন প্রেমিক কামরুজ্জামান এর আরেক প্রেমিকা। কামরুজ্জামানকে গ্রেফতারে অভিযান চলছে। মূলত মোবাইলে গোপন ভিডিও ও ত্রিভুজ প্রেমের কারনেই এই হত্যাকান্ড ঘটেছে।