মাদারীপুরে যুবকের মৃত্যু নিয়ে রহস্য, পরিবারের দাবী পরিকল্পিত হত্যা, একজন গ্রেফতার

রাজৈর প্রতিনিধি :

মাদারীপুরের রাজৈরে প্রবীর বেপারী (২২) নামে এক যুবকের মৃত্যু নিয়ে রহস্যের সৃষ্টি হয়েছে । নিহতের পরিবারের দাবি পরিকল্পিতভাবে তাকে ডেকে নিয়ে হত্যা করা হয়েছে । অন্যদিকে এলাকাবাসীর দাবী তাস খেলার সময় পুলিশ আতংকে দৌড় দিলে জমির আইলে বেধে পড়ে গিয়ে প্রবীর হার্ট এ্যাটাকে মারা যায়। এঘটনায় পুলিশ প্রবীরকে ডাকতে আসা দিপক বেপারী নামে এক যুবককে আটক করেছে।
পুলিশ ও পারিবারিক সূত্রে জানা গেছে, মঙ্গলবার সন্ধায় উপজেলার চৌরাশী বাজিতপুর গ্রামের খোকন বেপারীর ছেলে কবির বেপারীকে (২২) নিজ বাড়ি থেকে তার এক বন্ধু একই গ্রামের দুলাল বেপারীর ছেলে দিপক বেপারী ঘুরতে যাওয়ার কথা বলে ডেকে নিয়ে যায় । পরে শুভঙ্কর, সজীব ও সুরঞ্জন মিলে চান্দের ডিঙ্গা পুকুর পাড়ে তাস খেলতে বসে । তাস খেলার এক পর্যায়ে লাইটের আলো দেখে তারা দৌড়ে পালানোর চেষ্টা করে। এ সময় প্রবীর জমির আইলে বেধে পড়ে গিয়ে হার্ট অ্যাটাকে মৃত্যুবরন করে। পরে রাত ৮টার দিকে দিপক বাড়ীতে এসে জানায়, প্রবীর অসুস্থ্য হয়ে চান্দের ডিঙ্গা পুকুর পাড়ে পড়ে রয়েছে। খবর পেয়ে স্থানীয়রা রাত সাড়ে ১০টার সময় মুমুর্ষ অবস্থায় প্রবীরকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করে । নিহত প্রবীর বেপারী একই গ্রামের খোকন বেপারীর ছেলে এবং ঢাকার একটি প্যারামেডিকেলের ছাত্র ছিলো । পুলিশ লাশ উদ্ধার করে মর্গে প্রেরন করেছে। নিহত প্রবীরের চাচী মাধবী বিশ্বাস জানান, এলাকার দুলাল বেপারীর সাথে আমাদের পূর্ব শত্রুতা ছিল। মঙ্গলবার সন্ধায় দুলাল বেপারীর ছেলে দিপক বেপারী প্রবীরকে ঘুরতে যাবে বলে ডেকে নিয়ে যায়। সন্ধার পরে চান্দের ডিঙ্গা পুকুর পাড়ে কয়েকজন মিলে তাকে মারপিট করে হত্যা করে ফেলে রেখে যায় ।

ওসি খোন্দকার শওকত জাহান জানান, কয়েক বন্ধু মিলে তাস খেলার সময় ঝগড়া হয় । এসময় প্রবীর দৌড়াতে গিয়ে পড়ে এ ঘটনা ঘটতে পারে । ধারনা করা হচ্ছে ষ্টক করে মারা গেছে । পুলিশ লাশ উদ্ধার করে মর্গে প্রেরন করেছে । ময়না তদন্তের রিপোর্ট হাতে পেলে পরবর্তী ব্যবস্থা নেয়া হবে। এ ঘটনায় দিপক বেপারী নামে ১ জনকে আটক করা হয়েছে।