মাদারীপুরে ছাত্রলীগ নেতার বিরুদ্ধে ধর্ষণ মামলা: গ্রেপ্তার দাবীতে এলাকাবাসীর মানববন্ধন

মাদারীপুর প্রতিনিধি:
মাদারীপুরে ধর্ষকের বিচার ও শাস্তির দাবিতে বিক্ষোভ মিছিল-মানববন্ধন করেছেন ধর্ষিতার স্বজন ও এলাকাবাসী। সোমবার দুপুরে মাদারীপুর জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে এ কর্মসূচি পালন করা হয়। মানববন্ধন শেষে জেলা প্রশাসকের কাছে বিচারের দাবি জানিয়ে একটি স্মারকলিপি দেয়া হয়।
মামলার এজাহার ও স্থানীয়রা জানায়, গত ২৭ নভেম্বর সকাল ১০টার দিকে ভূক্তভোগীর স্বামীর অনুপস্থিতিতে আসামীরা গৃহবধুর ঘরে প্রবেশ করে অস্ত্রের মুখে হাত পা বেধে ধর্ষনের চেষ্টা করে। এ সময় গৃহবধুর আত্ম-চিৎকারে পাশ্বর্বতী লোকজন এগিয়ে আসলে আসামিরা পালিয়ে যায়। পরে ধর্ষনের চেষ্টা ঘটনায় ১ নভেম্বর মাদারীপুর সদর মডেল থানায় ফয়সাল আহম্মেদ মিঠু হাওলাদার ও ফয়সাল হাওলাদারকে আসামি করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন ভূক্তভোগী গৃহবধূ। কিন্তু মামলার পরেও কোন আসামি গ্রেপ্তার না হওয়ায় বিচারের দাবিতে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন কর্মসূচি পালন করেন ধর্ষিতার স্বজন ও এলাকাবাসী। মামলার আসামী ফয়সাল আহম্মেদ মিঠু হাওলাদার মাদারীপুর জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক (৩১)। তার সহযোগী ফয়সাল হাওলাদার (২৩) মাঝে মধ্যেই গৃহবধুকে উত্যক্ত ও কুপ্রস্তাব দিয়ে আসছিলো বলেও জানা যায়। এই ঘটনার পর থেকে আসামীরা পলাতক রয়েছে।
সদর থানার ওসি মো. কামরুল হাসান মিঞা জানান, ‘এই ঘটনায় আসামীদের গ্রেপ্তারের জোর চেষ্টা চলছে। আশা রাখি খুব শীঘ্রই আটক করতে পারবো।’