বাকিতে কোল্ড ড্রিংকস না দেওয়ায় শিবচরে প্রতিবন্ধী দোকানীকে কুপিয়ে জখম করেছে বখাটেরা

কমল রায় ও মিশন চক্রবর্ত্তী :
বাকিতে কোল্ড ড্রিংকস না দেওয়ায় শিবচরে এক শারীরিক প্রতিবন্ধী দোকানীকে কুপিয়ে গুরুতর জখম করেছে কয়েকজন বখাটে। আহত দোকানীকে স্থানীয়রা উদ্ধার করে প্রথমে শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর মেডিকেলে প্রেরন করেছে। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার দ্বিতীয়খন্ড ইউনিয়নের নদীরপাড় মৃধা কান্দি এলাকার শারীরিক প্রতিবন্ধী ওবায়দুল মৃধার (৩৫) মুদি দোকানের সামনের বেঞ্চে এলাকার বখাটে রনি মৃধা, জালাল মৃধাসহ কয়েকজন বখাটে প্রায়ই আড্ডা দিতো ও দোকানের বিভিন্ন দ্রব্য বাকিতে ক্রয় করতে চাইতো। এনিয়ে দোকানী ওবায়দুলের সাথে প্রায়ই তাদের বাকবিতন্ডা হতো। শনিবার রাতে ওবায়দুলের দোকানের বেঞ্চে রনিসহ কয়েকজন শুয়ে বসে আড্ডা দেওয়ার সময় দোকানী তাদের দোকানের সামনে এভাবে আড্ডা নিষেধ করে। এনিয়ে তাদের সাথে ওবায়দুলের কথা কাটাকাটি হয়। পরে যে যার মত চলে যায়। রবিবার বিকেলে ওবায়দুলের দোকানে এসে বখাটে রনি কোমল পানীয় বাকিতে চায়। ওবায়দুল বাকিতে দিতে অস্বীকৃতি জানালে রনি ক্ষিপ্ত হয়ে ধারালো অস্ত্র দিয়ে দোকানী ওবায়দুলের উপর হামলা চালিয়ে তাকে কুপিয়ে গুরুতর আহত করে। স্থানীয়রা দোকানী ওবায়দুলকে উদ্ধার করে প্রথমে শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনে। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য তাকে ফরিদপুর মেডিকেলে পাঠানো হয়।
শিবচর থানার অফিসার ইনচার্জ মো মিরাজ হোসেন বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।