শিবচরে সরকারি বরহামগঞ্জ কলেজ ছাত্র ছাত্রী সংসদ নির্বাচন : ছাত্রলীগ মনোনীত প্যানেল ঘোষনা

মিশন চক্রবর্ত্তী :
শিবচরের ঐতিহ্যবাহী সরকারি বরহামগঞ্জ কলেজ ছাত্র-ছাত্রী সংসদ নির্বাচনে ছাত্রলীগ মনোনীত ১৯ সদস্য বিশিষ্ট প্যানেল ঘোষনা করা হয়েছে।
জানা যায়, আসন্ন সরকারি বরহামগঞ্জ কলেজ ছাত্র-ছাত্রী সংসদ নির্বাচনে অংশ গ্রহনের লক্ষে শুক্রবার বিকেলে উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে ছাত্রলীগ মনোনীত প্যানেল পরিচিতি অনুষ্ঠানের আয়োজন করে উপজেলা ছাত্রলীগ। অনুষ্ঠানে ভিপি পদে মো: নাহিদ হাসান, জিএস পদে মো: তানজিল সরকার, এজিএস পদে রুমা আক্তারের নাম ঘোষনা করা হয়। এছাড়া সাহিত্য বিভাগ সচিব পদে শান্ত, সাহিত্য বিভাগের সহ-সচিব পদে মো: নাঈম খান, সাংস্কৃতি বিভাগ সচিব পদে সাইদুর রহমান, সাংস্কৃতিক বিভাগের সহ-সচিব পদে ইসমাইল মাতুব্বর, ক্রীয়া বিভাগ সচিব পদে সাইমুন আকন, ক্রীয়া বিভাগের সহ-সচিব পদে আছাদুজ্জামান জয়, সমাজ কল্যান বিভাগ সচিব পদে মো: আরিফ, সমাজ কল্যান বিভাগের সহ-সচিব পদে মো: আল-আমিন, ছাত্র মিলনায়তন বিভাগ সচিব পদে সাইফুল্লাহ (নিরব), ছাত্রী মিলনায়তন বিভাগ সচিব পদে রিমু পাল, ছাত্রী মিলনায়তন বিভাগের সহ-সচিব পদে মারিয়াম আক্তার, সদস্য পদে টি.এম.নাজমুল হোসেন, সোহেল রানা (সজিব), ইব্রাহিম মিয়া, জুবায়ের, আ: কাদের জয় এর নাম ঘোষনা করা হয়। এসময় শিবচর পৌরসভা আওয়ামী লীগ সভাপতি তোফাজ্জেল হোসেন খান, উপজেলা যুবলীগ সভাপতি ইলিয়াস পাশা, সাধারন সম্পাদক খায়রুজ্জামান খান, উপজেলা ছাত্রলীগ সভাপতি মো: রাজিব ঢালী, সাধারন সম্পাদক আসিফ মাদবর প্রমূখ উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, তফসিল অনুযায়ী ৯ মে থেকে ১৪ মে পর্যন্ত মনোনয়ন পত্র সংগ্রহ, ১৫ মে থেকে ১৯ মে সকাল ১০ টা থেকে দুপুর ২ টা পর্যন্ত মনোনয়ন পত্র দাখিল করতে পারবে প্রার্থীরা। মনোনয়ন পত্র বাছাই শেষে বৈধ তালিকা প্রকাশ করা হবে ২১ মে। মনোনয়ন পত্র প্রত্যাহার ২২ মে সকাল ১০ টা থেকে দুপুর ২ টা পর্যন্ত, প্রার্থীদের চুড়ান্ত তালিকা প্রকাশ ২৩ মে, চুড়ান্ত ভোটার তালিকা প্রকাশ করা হবে ২৮ মে। আর নির্বাচন অনুষ্ঠিত হবে ২২ জুন। এদিন সকাল ৮ টা থেকে দুপুর ২ টা পর্যন্ত ভোটাররা ভোটাধিকার প্রয়োগ করতে পারবেন।