নোয়াখালীতে সাংবাদিক বুরহান উদ্দিন মুজাক্কির হত্যার প্রতিবাদে মাদারীপুরে মানববন্ধন

রাজৈর প্রতিনিধি :
নোয়াখালীর কোম্পানীগঞ্জে পেশাগত দায়িত্ব পালনকালে গুলিবিদ্ধ হয়ে নিহত দৈনিক বাংলাদেশ সমাচার এবং অনলাইন নিউজ পোর্টাল বার্তা বাজারের কোম্পানীগঞ্জ প্রতিনিধি বুরহান উদ্দিন মুজাক্কিরের খুনিদের গ্রেপ্তার ও বিচারের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ করেছেন মাদারীপুরের রাজৈর উপজেলায় কর্মরত সাংবাদিকরা। বুধবার দুপুরে উপজেলার টেকেরহাট বাসস্টান্ডে ঢাকা-বরিশাল মহাসড়কের পাশে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়। মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশে সাংবাদিক ছাড়াও বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ সংহতি প্রকাশ করেন।

মানববন্ধনে বার্তা বাজার অনলাইন পোর্টালের মাদারীপুর প্রতিনিধি আকাশ আহম্মেদ সোহেল এর সভাপতিত্বে বক্তব্য রাখেন, পূর্বাঞ্চলের রাজৈর প্রতিনিধি সুশান্ত দত্ত, দৈনিক নয়া দিগন্তের প্রতিনিধি এফ আর মামুন, দৈনিক পূর্বাঞ্চলের মাদারীপুর ব্যুরো চীফ কাওসার আলম মিঠু, যুগান্তরের টেকেরহাট প্রতিনিধি রুহুল আমিন মুকুল, দৈনিক কালের কন্ঠের রাজৈর প্রতিনিধি বিনয় জোয়ারদার, দৈনিক ভোরের ডাকের রাজৈর উপজেলা প্রতিনিধি ই এইচ ইমন, সিএনএন বাংলা টিভির স্টাফ রিপোর্টার শাহাদাত হোসেন, আজকের বিজনেস বাংলাদেশ প্রতিনিধি টুটুল বিশ্বাস, মোহনা টিভির রাজৈর প্রতিনিধি মোনাসিফ ফরাজি সজীব, দৈনিক প্রতিদিনের সংবাদ প্রতিনিধি মো. ইব্রাহিম, ডেল্টা টাইমস প্রতিনিধি সুজন হোসেন রিফাত, প্রমুখ।

এসময় বক্তারা খুনের সঙ্গে জড়িত সব আসামিদের দ্রুত গ্রেপ্তার করে আইনের আওতায় আনার দাবি জানান এবং হত্যায় জড়িত ব্যক্তিদের সর্বোচ্চ শাস্তি দাবি করেন।