নারী যাত্রীর পা বিচ্ছিন্ন শিবচরে দুই ভ্যানের সংর্ঘষে নারী যাত্রীর পা বিচ্ছিন্ন

রিপোর্টঃ মোঃ আবু জাফর ছবিঃ টুকু মুন্সী :
মাদারীপুরের শিবচরে দুই ভ্যানের সংর্ঘষে এক নারী যাত্রীর পা পুরোপুরি বিচ্ছিন্ন হয়ে গেছে। গুরুতর আহত ওই নারীকে শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা শেষে ঢাকার পঙ্গু হাসপাতালে প্রেরন করা হয়েছে।
জানা যায়, শনিবার বেলা ১১ টার পর মাদারীপুর-শিবচর সড়কের খানকান্দি দাদাভাই উপরশহর সংলগ্ন মাঠের পাশে পাচ্চরমুখী একটি যাত্রীবাহী ভ্যানের সাথে বিপরিতমুখী একটি ভ্যানের মুখোমুখি সংর্ঘষ হয়। সংর্ঘষে সাফিয়া বেগম নামের এক নারীর ডান পায়ের হাটুর নীচ থেকে পা সম্পূর্ন বিচ্ছিন্ন হয়ে যায়। স্থানীয়রা ও অন্য যানবাহনের যাত্রীরা তাকে উদ্ধার করে দ্রুত শিবচর স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। সেখানে তার প্রাথমিক চিকিৎসা শেষে ঢাকা পঙ্গু হাসপাতালে পাঠানো হয়। এ্যাম্বুলেন্সে তার বিচ্ছিন্ন পা টিও কাপরে মুড়িয়ে পাঠানো হয়েছে। সাফিয়া তার মেয়েকে নিয়ে ঢাকা যাওয়ার উদ্দ্যেশে ভ্যানযোগে বাড়ি থেকে পাচ্চর বাস স্ট্যান্ডের উদ্দ্যেশে যাচ্ছিল। সাফিয়া বেগম(৫০) শিবচর উপজেলার উমেদপুর ইউনিয়নের কুমেরপাড় এলাকার আইয়ুব আলী মোল্লার স্ত্রী। স্থানীয়রা “ভ্যান দুটিকে আটক করতে পারলেও চালকরা পালিয়ে গেছে। সাফিয়া তার পরিবারের সদস্যদের নিয়ে ভাসুরের ছেলের বিয়েতে বাড়িতে এসেছিল। তার স্বামী ও ছেলে আগেই ঢাকায় কর্মস্থলে গিয়েছিল। শনিবার সে ও তার মেয়ে ঢাকা যাচ্ছিল।

হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডা.মো.সোলাইমান জানান,’মহিলাটিকে পা বিচ্ছিন্ন অবস্থায় হাসপাতালে নিয়ে আসা হয়। আমরা প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য ঢাকা পঙ্গু হাসপাতালে প্রেরন করেছি। তার অবস্থা আশংকা জনক।’