এক্সপ্রেস হাইওয়ের শিবচরে যাত্রীবাহি বাসের ধাক্কায় আহত পিকআপ যাত্রীর চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু

শিবচর বার্তা ডেক্স :
ঢাকা-খুলনা এক্সপ্রেস হাইওয়ের মাদারীপুরের শিবচরের আড়িয়াল খা ব্রীজ সংলগ্ন এলাকায় যাত্রীবাহি বাসের ধাক্কায় গুরুতর আহত পিকআপ যাত্রীর চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয়েছে। পুলিশ ঘাতক বাসটি আটক করেছে। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে।
পুলিশ ও পারিবারিক সূত্রে জানা যায়, মাদারীপুরের কালকিনি উপজেলার শিকারমঙ্গল ইউনিয়নের চরফতে বাহাদুর গ্রামের বাবুল মৃধা (৫৫) তার ছেলে মো: পারভেজের ঢাকার বাসা পরিবর্তনের জন্য বাসার আসবাবপত্রসহ সকল মালামাল একটি পিকআপে তুলে পিকআপের পিছনের বসে শুক্রবার সকালে ঢাকা থেকে কালকিনি রওনা দেয়। এসময় পিকআপের সামনে চালকের পাশে পারভেজ, তার স্ত্রী ও সন্তানকে নিয়ে বসেছিল। তাদের বহনকারী পিকআপটি বেলা সাড়ে ১১ টার দিক ঢাকা-খুলনা এক্সপ্রেস হাইওয়ের শিবচরের আড়িয়াল খা ব্রীজের পশ্চিম পাড়ে আসলে পিছন দিক থেকে আসা যমুনা লাইন পরিবহনের একটি যাত্রীবাহি বাস পিকআপটিকে ধাক্কা দেয়। এতে বাবুল মৃধা গুরুতর আহত হলে হাইওয়ে পুলিশ ও স্থানীয়দের সহায়তায় পরিবারের লোকজন প্রাথমিক চিকিৎসা শেষে তাকে ঢাকা পঙ্গু হাসপাতালে নিয়ে যায়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সন্ধায় তার মৃত্যু হয়। এ ঘটনায় শিবচর হাইওয়ে পুলিশ ঘাতক বাসটি আটক করেছে।
নিহতের শ্যালক মো: ইমরান বলেন, পিছন থেকে একটি বাস ধাক্কা দিলে আমার দুলাভাই গুরুতর আহত হয়। তাকে পঙ্গু হাসপাতালে নিয়ে ভর্তি করা হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় সন্ধায় তার মৃত্যু হয়েছে। আমরা তার লাশ এনে নিজ বাড়িতে দাফন সম্পন্ন করেছি।
শিবচর হাইওয়ে থানার ওসি মো: শাকিল আহমেদ বলেন, পিকআপকে পিছন থেকে একটি যাত্রীবাহি বাস ধাক্কা দিলে পিকআপের এক যাত্রী গুরুতর আহত হয়েছিল। পরে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়েছে। ঘাতক বাসটি আটক করা হয়েছে। এ ব্যাপারে মামলা প্রক্রিয়াধীন রয়েছে।