এক্সপ্রেস হাইওয়ের শিবচরে দাঁড়িয়ে থাকা পিকআপে ট্রাকের ধাক্কা, পিকআপ ও ট্রাক চালকসহ নিহত-২

শিব শংকর রবিদাস :
ঢাকা-ভাঙ্গা এক্সপ্রেস হাইওয়ের মাদারীপুরের শিবচরে রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা পাইপ বোঝাই একটি পিকআপের পিছনে চিনি বোঝাই একটি ট্রাক সজোরে ধাক্কা দিলে পিকআপ চালক ও ট্রাক চালক দুজনেই নিহত হয়েছে। হাইওয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে লাশ উদ্ধার করেছে ও দূর্ঘটনা কবলিত গাড়ি দুটি আটক করেছে।
পুলিশ জানায়, রবিবার সকালে ঢাকা- ভাঙ্গা এক্সপ্রেস হাইওয়ের মাদারীপুরের শিবচরের হাজী শরীয়াতুল্লাহ সেতু সংলগ্ন এলাকায় পাইপ বোঝাই একটি পিকআপ রাস্তার পাশে দাঁড়িয়ে ছিল। এসময় ঢাকা থেকে আসা একটি চিনি বোঝাই ট্রাক নিয়ন্ত্রন হারিয়ে পিকআপটির পিছনে সজোরে ধাক্কা দেয়। এতে ট্রাকটির সামনের অংশ ও পিকআপটির পিছনের অংশ দুমড়ে মুচড়ে যায়। এসময় ট্রাক চালক মোঃ উজ্জ্বল (৩৫) ও মোঃ রায়হান (২১) গুরুতর আহত হয়। স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের দুজনকে মৃত ঘোষনা করেন। নিহত উজ্জ্বল ঝিনাইদহ জেলার খালিশপুর উপজেলার বজরাপুর গ্রামের মোঃ ইসার ছেলে ও নিহত রায়হান গাইবান্ধা জেলার সুন্দরগঞ্জ উপজেলার মনিরাম গ্রামের মোঃ মোজাহার আলীর ছেলে। শিবচর হাইওয়ে থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে লাশ উদ্ধার করেছে। পুলিশ রেকারের সাহায্যে দূর্ঘটনা কবলিত ট্রাক ও পিকআপ মহাসড়ক থেকে সরিয়ে থানা হেফাজতে রেখেছে।
শিবচর হাইওয়ে থানার ওসি মোঃ শাকিল আহমেদ বলেন, রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা পিকআপে ট্রাকটি ধাক্কা দিলে পিকআপের পিছনে দাঁড়িয়ে থাকা পিকআপ চালক ও ট্রাকের চালক দুজনেই নিহত হয়েছে। ট্রাক ও পিকআপ জব্দ করা হয়েছে। নিহতদের লাশ পরিবারের কাছে হস্তান্তরের প্রক্রীয়া চলছে। এ ব্যাপারে মামলা প্রক্রীয়াধীন।