এক্সপ্রেসওয়ের শিবচরে নিয়ন্ত্রণ হারিয়ে যাত্রীবাহী বাস খাদে পড়ে আহত ১০

শিবচর বার্তা ডেক্স :
এক্সপ্রেসওয়ের মাদারীপুরের শিবচরে নিয়ন্ত্রন হারিয়ে যাত্রীবাহী একটি বাস খাদে পড়ে অন্তত ১০ যাত্রী আহত হয়েছে। আহতদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে। বাসটি ঢাকা থেকে শিবচরের উদ্দেশ্যে আসছিল বলে পুলিশ জানিয়েছে।
হাইওয়ে পুলিশ জানায়, শুক্রবার ঢাকা থেকে আনন্দ পরিবহনের যাত্রীবাহী একটি বাস শিবচরের উদ্দেশ্যে ছেড়ে আসে। বাসটি দুপুরে পাঁচ্চর এলাকার মোল্লার বাজার নামক স্থানে এক্সপ্রেসওয়ের ভাঙ্গাগামী লেনে এলে নিয়ন্ত্রণ হারিয়ে বাসটি উল্টে পাশের খাদে পড়ে যায়। এসময় বাসের ৮/১০ জন যাত্রী আহত হয়। খবর পেয়ে হাইওয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস কর্মীরা ঘটনাস্থলে এসে আহতদের উদ্ধারসহ মহাসড়কে যানবাহন চলাচল স্বাভাবিক করে। আহতদের বিভিন্ন হাসপাতালে চিকিৎসা সেবা প্রদান করা হয়েছে। এদিকে একই সময় দূর্ঘটনা কবলিত গাড়িটির পেছনে থাকা একটি বাসের পেছনে অপর একটি বাসের ধাক্কা এবং অপর পাশের লেনে একটি প্রাইভেট কারে সংঘর্ষের ঘটনা ঘটেছে। তবে সেখানে কোন হতাহতের ঘটনা ঘটেনি বলে পুলিশ জানিয়েছে।
শিবচর হাইওয়ে থানার উপ-পরিদর্শক(এসআই) আব্দুল্লাহ হেল বাকী বলেন,’খবর পেয়ে আমরা দ্রুত ঘটনাস্থলে যাই। বাসটির কয়েকজন যাত্রী সামান্য আহত হয়েছেন। আহতদের চিকিৎসা প্রদান করা হয়েছে।