মোবাইল ফোনে ডেকে মাদারীপুরে যুবককে কুপিয়ে হাত পায়ের রগ কর্তন

মাদারীপুর প্রতিনিধি :

মাদারীপুরে মোবাইল ফোনে ডেকে নিয়ে এক যুবককে কুপিয়ে হাত পায়ের রগ কেটে দিয়েছে দুর্বৃত্তরা। আশঙ্কাজনক অবস্থায় ওই যুবককে ঢাকা পঙ্গু হাসপাতালে পাঠানো হয়েছে। মঙ্গলবার বিকেলে মাদারীপুর পৌরসভার বটতলা এলাকায় এ ঘটনা ঘটে। আহত ওই যুবকের নাম সবুজ মৃধা (৩০)। সে মাদারীপুর নতুন শহরের বাদশা মৃধার ছেলে।

স্বজন ও পুলিশ জানায়, মঙ্গলবার বিকেলে জরুরি একটি ফোন পেয়ে তাড়াহুড়ো করে নিজবাসা থেকে বের হয় সবুজ মৃধা। রিক্সাযোগে লঞ্চঘাট এলাকায় যাবার পথে পৌরসভার বটতলা এলাকায় আসলে একদল দুর্বৃত্ত তার উপর হামলা চালায়। দুর্বৃত্তরা তাকে ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে গুরুতর জখম করে। এসময় সবুজের ডাক-চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে পালিয়ে যায় দুর্বৃত্তরা। পরে গুরুতর অবস্থায় সবুজকে উদ্ধার করে জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়। প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য সবুজকে পাঠানো হয় রাজধানীর পঙ্গু হাসপাতালে।

আহত সবুজের খালা হেনা বেগম বলেন, মা হারা ছেলেটার উপর এমন হামলা মেনে নেয়া যায় না। এই ঘটনার বিচার চাই। কেন ফোন করে ডেকে এভাবে হামলা চালাবে, ওর অন্যায় থাকলে বলতে পারতো, সবাই মিলে সমাধান করতাম। এভাবে সবুজের শরীর থেকে যারা রক্ত ঝড়িয়েছে তাদের বিচার চাই।

মাদারীপুর সদর হাসপাতালের জরুরি বিভাগের মেডিকেল অফিসার ডা. শাওলীন আফরোজ বলেন, ধারণা করা হচ্ছে তাকে ৮-১০ জন একসাথে কুপিয়েছে। তার দুই হাত ও পায়ের ৯০ ভাগ কেটে ফেলেছে। অবস্থা আশঙ্কাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য রাজধানীর পঙ্গু হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

এ বিষয়ে মাদারীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনোয়ার হোসেন চৌধুরী বলেন, সবুজের উপর হামলার ঘটনায় বেশ কয়েকজনের নাম পাওয়া গেছে। তাদের ধরতে অভিযান শুরু হয়েছে। ধারণা করা হচ্ছে পূর্ব শত্রুতার জেরে এই হামলা ঘটিয়েছে প্রতিপক্ষের লোকজন।