মাদারীপুরে সদর থানার পিএসআই অনিমা বাড়ৈকে কুপিয়ে জখম: বরিশাল মেডিকেলে ভর্তি

মাদারীপুর প্রতিনিধি :
মাদারীপুর সদর থানার পিএসআই অনিমা বাড়ৈকে কুপিয়ে মারাত্মক জখম করেছে দুবৃর্ত্তরা। আশঙ্কজনক অবস্থায় রবিবার রাত ১১টার দিকে বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। প্রেমে বিরোধের জেরে ঘটনাটি ঘটতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করছে পুলিশের উর্ধ্বতন মহল।
পুলিশ জানান, মাদারীপুর সদর থানায় কর্মরত পিএসআই অনিমা বাড়ৈ রবিবার রাত সাড়ে ১০টার দিকে থানা থেকে পুলিশ লাইন্সের দিকে যাচ্ছিল। এসময় লেকেরপাড়ে পুলিশ সুপারের কার্যালয়ের সামনে আসলে অনিমা বাড়ৈর পথরোধ করে তার গলায় ও হাতে ছুঁরি দিয়ে কুপিয়ে মারাত্মক জখম করে অজ্ঞাত এক ব্যক্তি। এসময় তার চিৎকারে লোকজন এগিয়ে এসে উদ্ধার করে সদর হাসপাতালে নিয়ে যায়। পরে অবস্থার অবনতি হলে রাতেই তাকে বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। পূর্ব পরিকল্পিতভাবে এই ঘটনা ঘটেছে বলে ধারণা করছেন পুলিশ।
এব্যাপারে অতিরিক্ত পুলিশ সুপার বদরুল আলম মোল্লা জানান, ‘ঘটনাটি পূর্ব পরিকল্পিত বলে ধারণা করা হচ্ছে। আহত অনিমা বাড়ৈর সাথে রনবীর নামে একটি ছেলে প্রেমঘটিত বিরোধের জেরে ঘটনা হতে পারে। ঘটনাস্থল থেকে ছুরি, স্যান্ডেলসহ উদ্ধার করা হয়েছে। এব্যাপারে সদর থানায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে। অনিমা সুষ্ঠু হলে আসল ঘটনা জানা যাবে।’