মাদারীপুরে ফুটবল টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত

মাদারীপুর প্রতিনিধি :
মাদারীপুরে কলেজ রোড ক্রীড়া চক্রের ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। প্রতিদ্বন্দ্বিতামুলক খেলায় ৩-৩ গোলে ড্র হলে সামস খান স্পোর্টিং ক্লাব এবং পুরান বাজার ব্যাচ ২৪ একাদশকে যৌথভাবে চ্যাম্পিয়ন করা হয়। শুক্রবার বিকেলে মাদারীপুর সরকারি কলেজ মাঠে এ টুর্নামেন্ট অনুষ্ঠিত হয়। এ সময় চ্যাম্পিয়ন দুই দলের হাতে পুরস্কার তুলে দেন আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির যুগ্ন সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম।
বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের যুগ্ন সাধারণ সম্পাদক খাইরুল হাসানের সভাপতিত্বে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মাদারীপুর সরকারি কলেজের অধ্যক্ষ মো. জামান মিয়া, জেলা আওয়ামী লীগের সভাপতি শাহাবুদ্দিন আহমেদ মোল্লা, সাধারণ সম্পাদক কাজল কৃষ্ণ দে, যুগ্ন সাধারণ সম্পাদক ও মাদারীপুর পৌরসভার মেয়র খালিদ হোসেন, সাংগঠনিক সসম্পাদক ইলিয়াস হাওলাদার প্রমুখ।
এ সময় প্রধান অতিথি আ ফ ম বাহাউদ্দিন নাছিম বলেন, ‘স্থানীয় যুব সমাজকে মাদক ও অপসংস্কৃতি থেকে দূরে রাখতে খেলাধুলোর বিকল্প নেই। তাই বেশি বেশি খেলার আয়োজন করতে হবে। মাদারীপুরে খেলাধুলায় জন্য আরও সুন্দর পরিবেশ আনতে হবে। জেলা থেকে জাতীয় পর্যায়ে যেনো খেলার সুযোগ পায় মাদারীপুরের তরুণরা। এ বিষয়ে সকলকে উদ্বুদ্ধ করতে হবে।’