মাদারীপুরে গৃহবধূ মনি আক্তার হত্যাকারীদের গ্রেফতার দাবীতে মানববন্ধন

মাদারীপুর প্রতিনিধি :
মাদারীপুরের মহিষেরচর এলাকায় পাওনা ১০ হাজার টাকা পরিশোধে দেরি হওয়ায় মনি আক্তার (৩৮) নামে এক গৃহবধুকে শ্বাসরোধ করে হত্যার ঘটনায় আসামীদের গ্রেফতারের দাবীতে মানববন্ধন হয়েছে।
বৃহস্পতিবার দুপুরে মাদারীপুর জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে মানববন্ধন করে স্বজন ও এলাকাবাসী। দ্রুত আসামীকে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানায় মনি আক্তারের স্বজন ও এলাকাবাসী।
জানা যায়, ৮ বছর আগে প্রেমের সম্পর্কের জেরে বিয়ে হয় মনি ও জামালের। তিন মাস আগে মনির বাবা মান্নান মাতুব্বর কুলপদ্বী এলাকার একাব্বর খাঁর কাছ থেকে ১০ হাজার টাকা ধার নেন। পরে সেই টাকা সম্প্রতি পরিশোধ করেন মনির স্বামী জামাল। শুক্রবার রাতে শ্বশুরের কাছে পাওনা টাকা ফেরত চাইলে মনি ও তার বাবার সাথে জামালের কথা কাটাকাটি হয়। পরে রাত সাড়ে ১০টার দিকে বাড়ি থেকে গৃহবধু মনিকে ডেকে নিয়ে যায় স্বামী জামাল। পরে আড়িয়াল খাঁ নদীর পাড়ে নিয়ে শ্বাসরোধ করে হত্যার অভিযোগ ওঠে। মৃত্যু নিশ্চিত করে অন্যবাড়িতে লাশ রেখে পালিয়ে যায় স্বামী ও শ্বশুরবাড়ির লোকজন। ঘটনার পরের দিন শনিবার নিহত মনি আক্তারের ভাই জহিরুল মাতুব্বর বাদী হয়ে মাদারীপুর সদর থানায় জামাল ফকিরকে প্রধান আসামী করে ৬ জনের বিরুদ্ধে একটি হত্যা মামলা দায়ের করে।