পূর্ব শত্রুতার জের ধরে মাদারীপুরে এক যুবকের হাতের কব্জি বিচ্ছিন্ন করার অভিযোগ প্রতিপক্ষের বিরুদ্ধে

মাদারীপুর প্রতিনিধি :
মাদারীপুরে পূর্ব শত্রুতার জের ধরে ধারালো অস্ত্র দিয়ে বিপ্লব মৃধা (৩৮) নামের এক যুবকের ডান হাতের কব্জি বিচ্ছিন্ন করার অভিযোগ উঠেছে প্রতিপক্ষের লোকজনের বিরুদ্ধে। শনিবার দুপুরে শহরের চরমুগরিয়া ডিগ্রী কলেজের সামনে ঘটনাটি ঘটেছে। গুরুতর আহত অবস্থায় স্থানীয়রা তাকে উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করে। পরে উন্নত চিকিৎসার জন্য ঢাকার পঙ্গু হাসপাতালে তাকে পাঠানো হয়েছে। আহত বিপ্লব মৃধা শহরের চরখাগদী এলাকার বজলু মৃধার ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, শহরের চরখাগদী গ্রামের বিপ্লব মৃধার লোকজনের সাথে একই এলাকার খবির খানের ছেলে আকাশ খানের সাথে আধিপত্য বিস্তার নিয়ে দীর্ঘদিন ধরে দ্বন্ধ চলে আসছিল। এই দ্বন্ধের জের ধরে কয়েক মাস আগে আকাশ খানকে বেধড়ক ভাবে কুপিয়ে গুরুতর আহত করে বিপ্লব মৃধার লোকজন। সেই ঘটনাকে কেন্দ্র করে শনিবার দুপুরে শহরের চরমগুরিয়া ডিগ্রী কলেজের সামনে বিপ্লব মৃধাকে একা পেয়ে আকাশ খানের লোকজন কুপিয়ে ডান হাতের কব্জি বিচ্ছিন্ন করে। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে জেলা সদর হাসপাতালে ভর্তি করে। পরে উন্নত চিকিৎসার জন্য ঢাকার পঙ্গু হাসপাতালে তাকে পাঠানো হয়।

মাদারীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এএইচএম সালাউদ্দিন বলেন, ঘটনার পরপরই এলাকায় পুলিশ পাঠানো হয়েছে। ঘটনার সাথে জড়িতদের আইনের আওতায় আনা হবে।’