ইতালীতে মারা যাওয়া মাদারীপুরের দুই প্রবাসীর পরিবারকে আর্থিক সহায়তা প্রদান

মাদারীপুর প্রতিনিধি :
ইতালির মিলান শহরস্থ ধুরাইল ইউনিয়ন প্রবাসী কল্যাণ সমিতি’র পক্ষ থেকে ইতালিতে মারা যাওয়া দুই রেমিট্যান্স যোদ্ধার পরিবারকে সাড়ে ৭ লক্ষাধিক টাকা নগদ অর্থ সহায়তা প্রদান করা হয়েছে। মঙ্গলবার দুপুরে মাদারীপুর সদর উপজেলার ধুরাইল ইউনিয়ন আওয়ামী লীগ ও সকল সহযোগী সংগঠনের আঞ্চলিক কার্যালয়ে আনুষ্ঠানিকভাবে রেমিট্যান্স যোদ্ধা শওকত খান ও সানজিদ হাওলাদারের পরিবারের হাতে সহায়তার অর্থ প্রদান করা হয়। ইতালীতে থাকাকালীন অবস্থায় ক্যানসারে আক্রন্ত হয়ে মারা যায় শওকত খান ও সড়ক দুর্ঘটনায় মারা যায় সানজিত হাওলাদার। সংগঠনটির পক্ষ থেকে সানজিদ হাওলাদারের পিতা লিটন হাওলাদারের হাতে নগদ ৩ লক্ষ ৩৬ হাজার ৭৬৩ টাকা এবং শওকত খানের স্ত্রী কোইতরী আক্তারের হাতে ৪ লক্ষ ৩৬ হাজার ৭৬৩ টাকা তুলে দেয়া হয়। সংগঠনের পক্ষ থেকে সংগ্রহীত সর্বমোট ৭ লক্ষ ৭৩ হাজার ৫২৬ টাকা দুই পরিবারের সদস্যদের হাতে তুলে দেয়া হয়।
ধুরাইল ইউনিয়ন প্রবাসী কল্যাণ সমিতির প্রধান উপদেষ্টা সরোয়ার হোসেন মোল্লা (সাবেক জিএস নাকসু)-এর সভাপতিত্বে সংগঠনের উপদেষ্টা ফারুক সরদার, মস্তফা খালাসী, কাওছার বেপারী, সহ-সভাপতি বজলু সরদার, রাজা মিয়া সরদার, সদস্য ইমরান মৃধা, সদস্য আল-আমিন সরদার, শিরিন জাহান মেমোরিয়াল স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ ইলিয়াছ আহমেদ মোল্লা, ধুরাইল ইউনিয়ন পরিষদের সাবেক মেম্বার সাইদুর রহমান প্রমূখ বক্তব্য রাখেন।
উল্লেখ্য, ধুরাইল ইউনিয়ন প্রবাসী কল্যাণ সমিতি’র বর্তমান কমিটির সভাপতি আরিফুল ইসলাম মাতুব্বর, সাধারণ সম্পাদক বাবু খালাসী, সাংগঠনিক সম্পাদক আবু তালেব মাতুব্বরসহ সংগঠনের সকল সদস্যদের পক্ষ থেকে এই অর্থের ব্যবস্থা করেন।