Daily Archives: February 9, 2020

মহাসড়কে স্পীডব্রেকারে ধাক্কায়  শিবচরে ট্রাকের চাকায় পিষ্ট মটরসাইকেল, নিহত-১, আহত -১

মহাসড়কে স্পীডব্রেকারে ধাক্কায় শিবচরে ট্রাকের চাকায় পিষ্ট মটরসাইকেল, নিহত-১, আহত -১

শিব শংকর রবিদাস ও কমল রায়ঃ ঢাকা-খুলনা মহাসড়কের স্পীডব্রেকারে ধাক্কা লেগে শিবচরে ট্রাক চাকায় মটরসাইকেল পিষ্ট হয়ে ১ মটরসাইকেল আরোহী নিহত হয়েছে। এ সময় মটরসাইকেলের আরেক আরোহী গুরুতর আহত হয়েছে। তারা ঘাট থেকে খিচুরী খেয়ে বাড়ি ফিরছিল। জানা যায়, রবিবার রাত আনুমানিক ৯ টার দিক জেলার শিবচর উপজেলার কাঁঠালবাড়ি ঘাট থেকে খিচুরী খেয়ে শাহাদাৎ খলিফা (২২), শাহিন বেপারী (৩০) মটরসাইকেল ... Read More »

মাদারীপুরে হাতুড়ি দিয়ে পিটিয়ে বৃদ্ধের দুই পা ভেঙ্গে দিল প্রতিপক্ষ

মাদারীপুরে হাতুড়ি দিয়ে পিটিয়ে বৃদ্ধের দুই পা ভেঙ্গে দিল প্রতিপক্ষ

মাদারীপুর প্রতিনিধি : পূর্ব শত্রুতার জের ধরে মাদারীপুরের কালকিনিতে হাতুড়ি দিয়ে পিটিয়ে মো: ইব্রাহিম মোল্লা(৭০) নামে এক বৃদ্ধের দুই পাঁ ভেঙ্গে দিয়েছে প্রতিপক্ষ। এ ঘটনায় ওই বৃদ্ধের পরিবার বাদী হয়ে মাদারীপুর কোর্টে একটি মামলা দায়ের করেছেন। রবিবার সকালে থানা পুলিশ সুত্রে হামলার ঘটনার এ তথ্য নিশ্চিত করা হয়েছে। ভুক্তভোগীর পরিবার ও মামলার বিবরণী সুত্রে জানা গেছে, উপজেলার ডাসার থানার বালিগ্রাম ... Read More »

মাদারীপুরে প্রযুক্তি বিষয়ক সেমিনার ও প্রদর্শণী অনুষ্ঠিত

মাদারীপুরে প্রযুক্তি বিষয়ক সেমিনার ও প্রদর্শণী অনুষ্ঠিত

মাদারীপুর প্রতিনিধি : মাদারীপুরে স্থানীয়ভাবে উদ্ভাবিত লাগসই প্রযুক্তির প্রয়োগ ও সম্প্রসারণ শীর্ষক সেমিনার ও প্রদর্শণী অনুষ্ঠিত হয়েছে। রবিবার সকালে আছমত আলী খান মিলনায়তনে এই সেমিনার অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মো: ওয়াহিদুল ইসলাম। বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয়ের আয়োজনে এবং উপজেলা প্রশাসন ও বাংলাদেশ বিজ্ঞান ও শিল্প গবেষণা পরিষদের বাস্তবায়নে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান কর্তৃক আগত শিক্ষার্থীদের ... Read More »

এসএসসি ইংরেজী ২ য় পত্র পরীক্ষায় উদাসীনতা :  মাদারীপুরে  ৬ শিক্ষককে  কক্ষ পর্যবেক্ষকের দায়িত্ব থেকে অব্যাহতি

এসএসসি ইংরেজী ২ য় পত্র পরীক্ষায় উদাসীনতা : মাদারীপুরে ৬ শিক্ষককে কক্ষ পর্যবেক্ষকের দায়িত্ব থেকে অব্যাহতি

রাজৈর প্রতিনিধি : মাদারীপুরের রাজৈরে চলতি বছর এসএসসি ইংরেজি ২য় পত্র পরীক্ষায় কক্ষ পরিদর্শনে উদাসীনতা ও অবহেলার কারনে পর্যবেক্ষকের দায়িত্ব থেকে ৬ শিক্ষককে অব্যাহতি দেয়া হয়েছে। জানা যায়, রোববার ইংরেজি ২য় পত্র পরীক্ষা চলাকালীন কক্ষ পরিদর্শনে উদাসীনতা ও অবহেলার কারনে জেলার রাজৈর উপজেলার খালিয়া কেন্দ্রের টেকেরহাট শহীদ সরদার সাজাহান গার্লস স্কুল এন্ড কলেজ ভেন্যু কেন্দ্র পরিদর্শনকালে উপজেলা নির্বাহী অফিসার সোহানা ... Read More »

মাদারীপুরে জোড়া খুনের ঘটনায় মামলা পাল্টা মামলায় এলাকা জনমানব শূন্য, ভাংচুর ও লুটপাট অব্যাহত

মাদারীপুরে জোড়া খুনের ঘটনায় মামলা পাল্টা মামলায় এলাকা জনমানব শূন্য, ভাংচুর ও লুটপাট অব্যাহত

রাজৈর প্রতিনিধি : মাদারীপুরের রাজৈর উপজেলার হরিদাসদী- মহেন্দ্রদী ইউনিয়নের উত্তর হোসেনপুর গ্রামে আধিপত্য বিস্তার ও পূর্ব শত্রুতার জের ধরে দুই পক্ষের মধ্যে রক্তক্ষয়ী সংঘর্ষে জোড়া খুনের ঘটনার প্রায় ১ মাস অতিবাহিত হলেও প্রতিপক্ষের বাড়ীঘর জন-মানব শূন্য হয়ে পড়েছে। চলছে ভাংচুর ও লুটপাট। ঘরের মালামাল তো দুরের কথা জানালা দরজাগুলি পর্যন্ত খুলে নিয়ে গেছে সুবিধাবাদী লোকজনেরা। লুটপাটের ঘটনায় এ পর্যন্ত ৪ ... Read More »

Free WordPress Themes - Download High-quality Templates