Daily Archives: January 15, 2020

মাদারীপুরে ফিল্মী স্টাইলে কিশোর অপহরন, অপহৃত কিশোর উদ্ধার, আটক-৮

মাদারীপুরে ফিল্মী স্টাইলে কিশোর অপহরন, অপহৃত কিশোর উদ্ধার, আটক-৮

কালকিনি প্রতিনিধি : মাদারীপুরের কালকিনি উপজেলার খাসেরহাট থেকে মোঃ শামীম হোসাইন-(১৬) নামের এক কিশোরকে ফিল্মী স্টাইলে অপহরন করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। পরে উপজেলার গোপালপুর এলাকার কাঠেরপুল নামক স্থান থেকে ওই অপহৃত কিশোরকে উদ্ধার করেছে থানা পুলিশ। এসময় অপহরণকারী ৮জন সদস্যকে আটক করা হয়েছে। এ ঘটনায় থানায় একটি অপহরন মামলা দায়ের করেছে ভূক্তভোগী পরিবার। বুধবার সকালে এ তথ্য নিশ্চিত করেছে ... Read More »

মাদারীপুরে মুক্তিযুদ্ধভিত্তিক নাটক মঞ্চস্থের মধ্য দিয়ে শেষ হলো ৪ দিনের বইমেলা ও সাহিত্য উৎসব

মাদারীপুরে মুক্তিযুদ্ধভিত্তিক নাটক মঞ্চস্থের মধ্য দিয়ে শেষ হলো ৪ দিনের বইমেলা ও সাহিত্য উৎসব

মাদারীপুর প্রতিনিধি : মাদারীপুরে মুক্তিযুদ্ধভিত্তিক নাটক ‘দখল’ মঞ্চস্থ’এর মধ্য দিয়ে শেষ হলো ৪দিনের বইমেলা ও সাহিত্য উৎসব। মাসুম রেজার লেখা এই নাটকটি মঙ্গলবার সন্ধ্যায় শহরের লেকেরপাড়ের স্বাধীনতা অঙ্গনে আ.জ.ম কামালের দিক নির্দেশনায় মাদারীপুর থিয়েটারের নাট্যকর্মীরা এতে অংশ নেন। এর আগে শনিবার সন্ধ্যায় এ মেলার উদ্বোধন করেন ভারপ্রাপ্ত জেলা প্রশাসক মো. আজাহারুল ইসলাম। মাদারীপুর বইমেলা উদ্যাপন পরিষদের উদ্যোগে এই উৎসবে মাদারীপুরের ... Read More »

মাদারীপুরে জোড়া খুনের  আসামীদের ফাঁসির দাবীতে সড়ক অবরোধ, মানববন্ধন স্মারকলিপি পেশ

মাদারীপুরে জোড়া খুনের আসামীদের ফাঁসির দাবীতে সড়ক অবরোধ, মানববন্ধন স্মারকলিপি পেশ

মাদারীপুর প্রতিনিধি : মাদারীপুরের উত্তর হোসেনপুর গ্রামে আধিপত্য বিস্তার ও পূর্ব শত্রুতার জের ধরে দুই গ্রুপের রক্ষক্ষয়ী সংঘর্ষে দুই জন নিহত হওয়ার ঘটনায় ফুঁসে উঠেছে এলাকাবাসী। হত্যাকারীদের বিচারের দাবীতে বুধবার বেলা ১১টায় মাদারীপুর-শরীয়তপুর সড়ক অবরোধ করে বিক্ষোভ করে নিহতের পরিবার ও এলাকাবাসী। পরে মাদারীপুর জেলা প্রশাসক কার্যালয়ের সামনে ঘন্টব্যাপী মানববন্ধন করে স্মারকলিপি প্রদান করা হয়। উল্লেখ্য, রাজৈর উপজেলার হরিদাসদী-মহেন্দদী ইউনিয়নের ... Read More »

ঘনকূয়াশায় শিমুলিয়া-কাঁঠালবাড়ী রুটে ১৩  ঘণ্টা ফেরি চলাচল বন্ধ, উভয় ঘাটে সহস্রাধিক যানবাহনের দীর্ঘ সাড়ি

ঘনকূয়াশায় শিমুলিয়া-কাঁঠালবাড়ী রুটে ১৩ ঘণ্টা ফেরি চলাচল বন্ধ, উভয় ঘাটে সহস্রাধিক যানবাহনের দীর্ঘ সাড়ি

কমল রায়ঃ ঘন কুয়াশার কারণে সারারাত বন্ধ থাকার ১৩ ঘন্টা পর শিমুলিয়া-কাঁঠালবাড়ী নৌরুটে ফেরি চলাচল শুরু হয়েছে। দীর্ঘ সময় ফেরি বন্ধ থাকায় মাঝ পদ্মায় ও ঘাট এলাকায় আটকে পড়ে যাত্রী ও পরিবহন শ্রমিকরা ভোগান্তি পোহান। উভয় ঘাটে শতাধিক নৈশ্যকোচসহ সহস্রাধিক যানবাহন পারাপারের অপেক্ষায় রয়েছে। বিআইডব্লিউটিসিসহ ঘাট সংশ্লিষ্ট একাধিক সুত্রে জানা যায়, মঙ্গলবার সন্ধ্যা নামার পর থেকেই গুরুত্বপূর্ন শিমুলিয়া-কাঠালবাড়ি রুটে কুয়াশার ... Read More »

Free WordPress Themes - Download High-quality Templates