Monthly Archives: December 2019

শিবচরে জেএসসিতে পাসের হার ৭৮.৪৩%, শীর্ষে শেখ ফজিলাতুন্নেছা  বালিকা উচ্চ বিদ্যালয়,  জেডিসিতে পাসের হার-৭৬.২৯%

শিবচরে জেএসসিতে পাসের হার ৭৮.৪৩%, শীর্ষে শেখ ফজিলাতুন্নেছা বালিকা উচ্চ বিদ্যালয়, জেডিসিতে পাসের হার-৭৬.২৯%

ডিএম হাবিবুর রহমান ও অপূর্ব দাস : ২০১৯ সালের জেএসসি পরীক্ষায় শিবচর উপজেলায় জিপিএ-৫ পেয়েছে ৪০জন শিক্ষার্থী। এ বছরও ফলাফলে উপজেলার মধ্যে শীর্ষে রয়েছে শেখ ফজিলাতুন্নেছা সরকারি পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়। মঙ্গলবার দুপুরে সারাদেশে একযোগে জেএসসি ও জেডিসি পরীক্ষার ফল প্রকাশিত হয়। দুপুরে উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: আসাদুজ্জামান এর হাতে উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা বিশ^জিৎ রায় ফলাফল তুলে দেন। এ ... Read More »

শিবচরে পিএসসিতে পাশের হার ৯৪.৮৩ ও ইবতেদায়ীতে ৯২.১১ ভাগ , জিপিএ-৫ পেয়েছে ৫৯১ শিক্ষার্থী

শিবচরে পিএসসিতে পাশের হার ৯৪.৮৩ ও ইবতেদায়ীতে ৯২.১১ ভাগ , জিপিএ-৫ পেয়েছে ৫৯১ শিক্ষার্থী

শিব শংকর রবিদাস ও অপূর্ব দাস : মঙ্গলবার সারাদেশে চলতি বছরের পিএসসি ও ইবতেদায়ী পরীক্ষার ফলাফল প্রকাশ করা হয়েছে। এতে শিবচরের ৫ শ ৯১ জন শিক্ষার্থী জিপিএ-৫ পেয়েছে। পিএসসিতে পাশের হার ৯৪.৮৩ ভাগ ও ইবতেদায়ীতে পাশের হার ৯২.১১ ভাগ। উপজেলা শিক্ষা কর্মকর্তা রফিকুল ইসলাম জানান, চলতি বছর পিএসসি পরীক্ষায় উপজেলার ১ শ ৮০ টি প্রাথমিক বিদ্যালয় থেকে ৫ হাজার ৫ ... Read More »

মাদারীপুরে নছিমন উল্টে চালক নিহত, আহত-৩

মাদারীপুরে নছিমন উল্টে চালক নিহত, আহত-৩

মাদারীপুর প্রতিনিধি : মাদারীপুরে নছিমন উল্টে শরিফুল মোল্লা (৩৪) নামে এক চালক নিহত হয়েছে। এ সময় আহত হয়েছেন আরো তিনজন। মঙ্গলবার বিকেলে পেয়ারপুর-ঘটেকচর আঞ্চলিক সড়কের সদর উপজেলার ঘটেকচর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। সে সদর উপজেলার মস্তফাপুর এলাকার হাসেম মোল্লার ছেলে। নিহত উল্টে যাওয়া নছিমনের চালক ছিল। পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, ঘটেকচর থেকে একটি নছিমনে তিনজন যাত্রী নিয়ে একটি নছিমন ... Read More »

৩ কিলোমিটারে পৌছালো পদ্মা সেতু

৩ কিলোমিটারে পৌছালো পদ্মা সেতু

পদ্মা সেতুর ২০তম স্প্যান ‘৩-এফ’ ১৮ ও ১৯ নম্বর পিলারের উপর বসানোর মাধ্যমে দৃশ্যমান হলো তিন কিলোমিটার। বছরের শেষ দিনে ও বিজয়ের মাসে দেশি-বিদেশি প্রকৌশলীদের চেষ্টায় সফলভাবেই স্প্যানটি বসানো সম্ভব হয়েছে। একের পর এক স্প্যান বসিয়ে এভাবেই স্বপ্নের পদ্মাসেতু নির্মাণ হচ্ছে। কাজ শুরুর পাঁচ বছরের মধ্যে সেতুর সফল একটি বছর ২০১৯। এই বছরেই ১৩টি স্প্যান বসানো হয়েছে পদ্মাসেতুতে। ঢাকা ও ... Read More »

মাদারীপুর আদালতে বিচারকের সামনে মারামারি, আইনজীবির ২ সহকারীকে কারাদন্ড

মাদারীপুর আদালতে বিচারকের সামনে মারামারি, আইনজীবির ২ সহকারীকে কারাদন্ড

মাদারীপুর প্রতিনিধিঃ মাদারীপুর জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট দ্বিতীয় আদালতের বিচারক শহিদুল ইসলামের সামনে দুই আইনজীবি সহকারীর মারামারির ঘটনায় দুইজনকে কারাদন্ড দিয়েছে আদালত। সংশ্লিষ্ঠ সূত্রে জানা গেছে, মাদারীপুর জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট দ্বিতীয় আদালতের বিচার চলাকালে সোমবার দুপুরে আইনজীবি সহকারী ফরহাদুল ইসলাম (ওবায়দুল) ও দেলোয়ার হোসেন মারামারি করেন। এসময় আদালতের বিচারকের নির্দেশে দুজনকে আটক করা হয়। পরে আদালতের বিচারক শহিদুল ইসলাম আইনজীবি সহকারী ফরহাদকে ১০দিন ... Read More »

Free WordPress Themes - Download High-quality Templates