Daily Archives: August 3, 2019

আজ পিনাক-৬ লঞ্চ ট্রাজেডির ৫ বছর:বাদী নিজেই জানে না মামলার অগ্রগতি,বিচার না হওয়ায় নিহত ও নিখোজ পরিবারগুলোর ক্ষোভ

আজ পিনাক-৬ লঞ্চ ট্রাজেডির ৫ বছর:বাদী নিজেই জানে না মামলার অগ্রগতি,বিচার না হওয়ায় নিহত ও নিখোজ পরিবারগুলোর ক্ষোভ

বিশেষ রিপোর্টঃ পিনাক-৬ লঞ্চ ডুবি। এক ভয়াবহ ট্রাজেডির নাম। ভয়াবহ লঞ্চ ডুবিতে সরকারি হিসেবে ৪৯ জন যাত্রীর লাশ উদ্ধার ও ৫৩ জন নিখোজ হলেও ৫ বছরেও বিচার সম্পূর্ন হয়নি দুনিয়া কাপানো এ ঘটনার। বিচার সম্পূর্ন না হওয়ায় এ দূর্ঘটনায় জড়িত সন্দেহে করা ২টি মামলার আসামীরা রয়েছেন জামিনে। চাঞ্চল্যকর বিষয় হচ্ছে এ ঘটনার মামলার বাদী বিআইডব্লিউটিএর পরিদর্শক জাহাঙ্গীর হোসেন নিজেই জানে ... Read More »

শিবচরে বিশ্ব মাতৃদুগ্ধ সপ্তাহ উপলক্ষে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

শিবচরে বিশ্ব মাতৃদুগ্ধ সপ্তাহ উপলক্ষে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

ডিএম হাবিবুর রহমান ঃ ১ লা আগষ্ট থেকে আগামী ৭ আগষ্ট বিশ্ব মাতৃদুগ্ধ সপ্তাহ উপলক্ষে শিবচরে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। জানা যায়, শনিবার সকালে শিবচর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোহাম্মদ আবদুল মোকাদ্দেসের নেতৃত্বে স্বাস্থ্য বিভাগের কর্মকর্তা/কর্মচারীদের একটি র‌্যালি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে বের হয়ে পৌর বাজারের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে। পরে হাসপাতাল মিলনায়তনে এক ... Read More »

ঈদে যাত্রী সেবা নিশ্চিতে  কাঁঠালবাড়ি ঘাটে প্রশাসনের প্রস্তুতি সভা অনুষ্ঠিত

ঈদে যাত্রী সেবা নিশ্চিতে কাঁঠালবাড়ি ঘাটে প্রশাসনের প্রস্তুতি সভা অনুষ্ঠিত

মোঃ মনিরুজ্জামান মনির, রিফাত ইসলাম ও সৃষ্টি দরানী ঃ আসন্ন ঈদ-উল আযহা উপলক্ষে দক্ষিনাঞ্চলের যাত্রীদের নিরাপত্তা নিশ্চিত করতে শিবচরের কাঁঠালবাড়ী ঘাটে প্রশাসনের প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়েছে। ঈদে নির্বিঘেœ যাত্রী সেবা নিশ্চিত করতে ঘাট এলাকা সিসি টিভির মাধ্যমে নিয়ন্ত্রন, অতিরিক্ত ভাড়া ও যাত্রী বোঝাই নিয়ন্ত্রনসহ শতভাগ যাত্রী সেবা নিশ্চিতের ঘোষনা দেন প্রশাসনের কর্তকর্তারা। জানা যায়, শনিবার দুপুরে কাঁঠালবাড়ি ঘাটে আসন্ন ঈদে ... Read More »

মাদারীপুরে দুই শিশু ধর্ষণের শিকার হয়ে হাসপাতালে ভর্তি

মাদারীপুরে দুই শিশু ধর্ষণের শিকার হয়ে হাসপাতালে ভর্তি

মাদারীপুর প্রতিনিধি ঃ মাদারীপুরে দুই শিশু ধর্ষণের শিকার হয়েছে। একজনকে শনিবার দুপুরে সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। অপরজনকে তিনদিন আগে ভর্তি করা হয়। পুলিশ বলছে দ্রুত সময়ের মধ্যে আসামীদের গ্রেফতার করা হবে। জানা গেছে, হাজীর হাওলা গ্রামের নূরু তালুকদারের ছেলে শাহাদাত হোসেন পলাশ (৩৫) শহরের শকুনী এলাকার এক আত্মীয়ের বাসায় বেড়াতে আসে। এ সময় বাসায় কেউ না থাকায় ওই বাসার ... Read More »

ডেঙ্গু জ্বরে মাদারীপুরে এবার গৃহবধুর মৃত্যু,  এ নিয়ে মারা গেলেন ৩ জন

ডেঙ্গু জ্বরে মাদারীপুরে এবার গৃহবধুর মৃত্যু, এ নিয়ে মারা গেলেন ৩ জন

মাদারীপুর প্রতিনিধিঃ মাদারীপুরে ডেঙ্গু জ¦রে আক্রান্ত হয়ে এবার নাদিরা আক্তার নামে (৪০) এক গৃহবধু মারা গেছে। তার মেয়ে খাদিজাও হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। এ নিয়ে জেলায় ৩ জনের মৃত্যুর খবর পাওয়া গেছে। শুক্রবার রাতে কালকিনি থেকে মাদারীপুর নেয়ার পথে তার মৃত্যু হয়। সে কালকিনি উপজেলার উত্তর কৃষ্ণনগর গ্রামের আলমগীর মোড়লের স্ত্রী। স্বজনরা জানায়, ডেঙ্গু জ¦রের ভাইরাস নিয়ে ৩০ জুলাই কালকিনি উপজেলা ... Read More »

Free WordPress Themes - Download High-quality Templates