এসএসসি ইংরেজী ২ য় পত্র পরীক্ষায় উদাসীনতা : মাদারীপুরে ৬ শিক্ষককে কক্ষ পর্যবেক্ষকের দায়িত্ব থেকে অব্যাহতি

SSc

রাজৈর প্রতিনিধি :
মাদারীপুরের রাজৈরে চলতি বছর এসএসসি ইংরেজি ২য় পত্র পরীক্ষায় কক্ষ পরিদর্শনে উদাসীনতা ও অবহেলার কারনে পর্যবেক্ষকের দায়িত্ব থেকে ৬ শিক্ষককে অব্যাহতি দেয়া হয়েছে।
জানা যায়, রোববার ইংরেজি ২য় পত্র পরীক্ষা চলাকালীন কক্ষ পরিদর্শনে উদাসীনতা ও অবহেলার কারনে জেলার রাজৈর উপজেলার খালিয়া কেন্দ্রের টেকেরহাট শহীদ সরদার সাজাহান গার্লস স্কুল এন্ড কলেজ ভেন্যু কেন্দ্র পরিদর্শনকালে উপজেলা নির্বাহী অফিসার সোহানা নাসরিন ৬ শিক্ষককে অব্যাহতি প্রদান করেন। অব্যাহতি পাওয়া শিক্ষকরা হলেন- টেকেরহাট শহীদ সরদার সাজাহান গার্লস স্কুল এন্ড কলেজের লতিকা রানী বালা, হরিদাসদী -মহেন্দ্রদী উচ্চ বিদ্যালয়ের শিক্ষক লুৎফর রহমান ও ফরিদ শেখ. কবিরাজপুর শিহাব মাধ্যমিক বিদ্যালয়ের রামিম হোসেন, ছাগলছিড়া উচ্চ বিদ্যালয়ের মোস্তাহিদুল রহমান ও হোসেনপুর উচ্চ বিদ্যালয়ের রাধাকান্ত মজুমদার।
উপজেলা নির্বাহী অফিসার সোহানা নাসরিন জানান, এ ভেন্যুকেন্দ্র পরিদর্শনকালে ৩য় তলার ৩০১ এবং ৩০২ নং কক্ষের পর্যবেক্ষকের দায়িত্বে থাকা শিক্ষকদের দায়িত্ব পালনে উদাসীনতা ও অবহেলা দেখতে পেয়ে ৬ জনকে দায়িত্ব থেকে অব্যাহতি দিয়েছি। এছাড়াও তাদের বিরুদ্ধে বিধি মোতাবেক ব্যবস্থা নেয়া হবে।

মাদারীপুরের রাজৈরে চলতি বছর এসএসসি ইংরেজি ২য় পত্র পরীক্ষায় কক্ষ পরিদর্শনে উদাসীনতা ও অবহেলার কারনে পর্যবেক্ষকের দায়িত্ব থেকে ৬ শিক্ষককে অব্যাহতি দেয়া হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

You may use these HTML tags and attributes: <a href="" title=""> <abbr title=""> <acronym title=""> <b> <blockquote cite=""> <cite> <code> <del datetime=""> <em> <i> <q cite=""> <strike> <strong>

Free WordPress Themes - Download High-quality Templates