দুই সিটির নির্বাচন নিয়ে বিএনপি মিথ্যাচার করছে: আ’লীগ প্রেসিডিয়াম সদস্য শাজাহান খান

Madarpur 01-01-2020 (Presidium Member Shajahan Khan) Pic.

মাদারীপুর প্রতিনিধি :
ঢাকার দুই সিটি নির্বাচন নিয়ে বিএনপি মিথ্যেচার করছে বলে দাবী করেছেন আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক নৌপরিবহন মন্ত্রী শাজাহান খান। তিনি বুধবার সকালে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্মৃতিবিজড়িত বিদ্যাপীঠ ইউনাইটেড ইসলামিয়া সরকারী উচ্চ বিদ্যালয়ে মুজিব বর্ষবরণ অনুষ্ঠানে একথা বলেন।
শাজাহান খান বলেন, ‘বিএনপি এখন একঘরে হয়ে গেছে। তারা যে কোন নির্বাচন হলে বলে, নির্বাচন সুষ্ঠ হওয়া সম্ভব নয়। অথচ পরে যখন তাদের সদস্যরা নির্বাচিত হয়, তখন তাদের কথা থাকে না। এখন ঢাকার দুই সিটি নির্বাচন নিয়ে মিথ্যে ও বানেয়াট কথাবার্তা বলছেন। যা এদেশে মানুষ বোঝে।’
শাজাহান খান এসময় দাবী করে আরো বলেন, ‘এবারের সিটি নির্বাচন সুষ্ঠু ও অবাধ হবে। মানুষ তাদের ভোট সঠিকভাবেই দিতে পারবে। তবে বিএনপি মুক্তিযুদ্ধের চেতনায় না থাকায় তাদের মানুষ প্রত্যাখান করবে।’ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্মৃতিবিজড়িত বিদ্যাপীঠ ইউনাইটেড ইসলামিয়া সরকারী উচ্চ বিদ্যালয়ে মুজিব বর্ষ উপযাপন উপলক্ষ্যে সকাল ১০টার দিকে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পাস্তবক অর্পণ করা হয়। পরে মুজিব বর্ষবরণ র‌্যালী, আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠান হয়। সভায় সভাপতিত্ব করেন ইউনাইটেড ইসলামিয়া সরকারী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মুহাম্মদ নুুরুল ইসলাম। বিশেষ অতিথি ছিলেন জেলা প্রশাসক মো. ওয়াহিদুল ইসলাম, জেলা পরিষদের চেয়ারম্যান মিয়াজউদ্দিন খান, সদর উপজেলা চেয়ারম্যান এ্যাড. ওবাইদুর রহমান খান ও পৌর মেয়র খালিদ হোসেন ইয়াদ। এসময় বিদ্যালয়ে শিক্ষার্থী, অভিভাবক ও এলাকার গণমাণ্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ইউনাইটেড ইসলামিয়া সরকারী উচ্চ বিদ্যালয়ে সপ্তম শ্রেণীতে অধ্যায়ন করেছেন।

ঢাকার দুই সিটি নির্বাচন নিয়ে বিএনপি মিথ্যেচার করছে বলে দাবী করেছেন আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক নৌপরিবহন মন্ত্রী শাজাহান খান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

You may use these HTML tags and attributes: <a href="" title=""> <abbr title=""> <acronym title=""> <b> <blockquote cite=""> <cite> <code> <del datetime=""> <em> <i> <q cite=""> <strike> <strong>

Free WordPress Themes - Download High-quality Templates