মাদারীপুরে বাবার মৃত্যু বার্ষিকীতে দাওয়াত দেওয়াকে কেন্দ্র করে আপন দুই ভাইয়ের লোকজনের মধ্যে সংঘর্ষ, আহত ৩০, আটক ১০

Rajoir Clash

রাজৈর প্রতিনিধি :
মাদারীপুরের রাজৈরে বাবার মৃত্যু বার্ষিকীতে দাওয়াত দেওয়াকে কেন্দ্র করে আপন দুই ভাইয়ের লোকজনের মধ্যে ব্যাপক সংঘর্ষ হয়। এ সংঘর্ষে মহিলাসহ উভয় পক্ষের অন্তত ৩০ জন আহত হয়েছে । আহতদের মধ্যে ৪জনের অবস্থা গুরুতর । বুধবার উপজেলার হোসেনপুর ইউনিয়নের সত্যবর্তী গ্রামে এ ঘটনা ঘটে । এ ঘটনায় পুলিশ ১০ জনকে আটক করেছে ।
পুলিশ ও এলাকাবাসি জানায়, উপজেলার হোসেনপুর ইউনিয়নের সত্যবর্তী গ্রামের মৃত মজিদ ঘরামীর মৃত্যু বার্ষিকী উপলক্ষ্যে তারই বড় ছেলে ফারুক ঘরামী খাওয়া দাওয়ার আয়োজন করে । কিন্তু বিপত্তি বাধে দাওয়াত দেয়াকে কেন্দ্র করে আপন দুই ভাই ফারুক ঘরামী ও খায়রুল ঘরামীর মধ্যে । এরই জের ধরে এক পর্যায় আপন ওই দুই ভাইয়ের লোকজনের মধ্যে মঙ্গলবার বিকালে কথাকাটাকাটি ও হাতাহাতি হয় । এ ঘটনাকে কেন্দ্র করে বুধবার দ্বিতীয় দফায় দুই ভাইয়ের লোকজন দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে এক রক্তক্ষয়ী সংঘর্ষে লিপ্ত হয় । এ সংঘর্ষে উভয় পক্ষের মহিলাসহ ৩০জন আহত হয় । আহতদের মধ্যে রোয়ার মাতুব্বর (৫০), নুরু ঘরামী (৪৫), কাঞ্চন বিবি (৯০), জেসমিন বেগম (৩৫), সাহাবুদ্দিন মাতুব্বর (৪৮), রেজাউল মাতুব্বরকে রাজৈর হাসপাতালে ভর্তি করা হয় । আহতদের মধ্যে ৪ জনের অবস্থা গুরুতর । এছাড়া প্রায় ১০ জনকে প্রাথমিক চিকিৎসা প্রদান করা হয়েছে । পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে । এ ঘটনায় পুলিশ উভয় পক্ষের ১০ জনকে আটক করেছে।

রাজৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা খোন্দকার শওকত জাহান জানান, পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে । এ ঘটনায় ১০জনকে আটক করা হয়েছে ।

মাদারীপুরের রাজৈরে বাবার মৃত্যু বার্ষিকীতে দাওয়াত দেওয়াকে কেন্দ্র করে আপন দুই ভাইয়ের লোকজনের মধ্যে ব্যাপক সংঘর্ষ হয়। এ সংঘর্ষে মহিলাসহ উভয় পক্ষের অন্তত ৩০ জন আহত হয়েছে ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

You may use these HTML tags and attributes: <a href="" title=""> <abbr title=""> <acronym title=""> <b> <blockquote cite=""> <cite> <code> <del datetime=""> <em> <i> <q cite=""> <strike> <strong>

Free WordPress Themes - Download High-quality Templates