মাদারীপুরে নিউমোনিয়ায় আক্রান্ত হয়ে এক শিশুর মৃত্যু

Madaripur Chaild Dead Cold

রাজৈর প্রতিনিধি :
মাদারীপুরের রাজৈরে শীতের তীব্রতা প্রকট আকার ধারন করায় নিউমোনিয়ায় আক্রান্ত হয়ে তাহা নামের দেড় বছরের এক শিশু কন্যার মৃত্যু হয়েছে । মঙ্গলবার সন্ধায় জেলার রাজৈর উপজেলার বেপারীপাড়া গ্রামের নিজ বাড়ীতে তার মৃত্যু হয় । সে ফ্রান্স প্রবাসী শামীম হোসেনের শিশু কন্যা ।
পারিবারিক ও হাসপাতাল সূত্রে জানাযায়, উপজেলার বেপারীপাড়া গ্রামের ফ্রান্স প্রবাসী শামীম হোসেনের দেড় বছরের শিশু কন্যা তাহা গত তিনদিন ধরে তীব্র শীতে ঠান্ডা জনিত রোগে আক্রান্ত হয়ে অসুস্থ্ হয়ে পড়ে । এর মধ্যে তাকে ডাক্তারও দেখানো হয় । তবে শীতের তীব্রতা প্রকট আকার ধারন করায় মঙ্গলবার সন্ধ্যায় আরো অসুস্থ্ হয়ে পড়ে তাহা। পরে মুমূর্ষ অবস্থায় তাকে রাজৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করে ।
উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ প্রদীপ চন্দ্র মন্ডল জানান, তাহা নামে এক শিশু কন্যা নিউমোনিয়ায় আক্রান্ত হয়ে হাসপাতালে আনার পূর্বেই মারা গেছে ।

মাদারীপুরের রাজৈরে শীতের তীব্রতা প্রকট আকার ধারন করায় নিউমোনিয়ায় আক্রান্ত হয়ে তাহা নামের দেড় বছরের এক শিশু কন্যার মৃত্যু হয়েছে । মঙ্গলবার সন্ধায় জেলার রাজৈর উপজেলার বেপারীপাড়া গ্রামের নিজ বাড়ীতে তার মৃত্যু হয় ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

You may use these HTML tags and attributes: <a href="" title=""> <abbr title=""> <acronym title=""> <b> <blockquote cite=""> <cite> <code> <del datetime=""> <em> <i> <q cite=""> <strike> <strong>

Free WordPress Themes - Download High-quality Templates