মাদক বিক্রির অপরাধে শিবচরে দুই মাদক ব্যবসায়ীকে ২ বছরের কারাদন্ড দিয়েছেন ভ্রাম্যমান আদালত

Shibchar Mobailcourt Jal

শিব শংকর রবিদাস ও কমল রায় :
মাদক বিক্রির অপরাধে শিবচরের কাঁঠালবাড়ি ঘাট এলাকা থেকে দুই মাদক ব্যবসায়ীকে আটক করে ২ বছরের কারাদন্ড দিয়েছেন ভ্রাম্যমান আদালত।
ভ্রাম্যমান আদালত সূত্রে জানা যায়, মাদক বিক্রির গোপন সংবাদের ভিত্তিতে শিবচর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: আসাদুজ্জামান এর নের্তৃত্বে রবিবার বিকেলে উপজেলার কাঁঠালবাড়ি ঘাট এলাকার একটি পরিত্যাক্ত বাড়িতে অভিযান পরিচালনা করেন ভ্রাম্যমান আদালত। এসময় উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আল নোমান ও থানা পুলিশের একটি দল উপস্থিত ছিল। অভিযানকালে ভ্রাম্যমান আদালত চিহিৃত মাদক ব্যবসায়ী রেজাউল হক রেজু মাদবর (২৯) ও শাহজাহান মোল্লাকে (২৯) আটক করে। তাদের কাছ থেকে ১০ টি ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। এ সময় ভ্রাম্যমান আদালত আটককৃত দুই মাদক ব্যবসায়ীর প্রত্যেককে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে ২ বছরের কারাদন্ড প্রদান করেন। সাজাপ্রাপ্ত রেজাউলক হক রেজু কাঁঠালবাড়ি ইউনিয়নের ইমানউদ্দিন কান্দি গ্রামের আলতাফ বেপারীর ছেলে ও শাহজাহান মোল্লা কুতুবপুর ইউনিয়নের মোল্লাকান্দি গ্রামের জয়নাল মোল্লার ছেলে।

মাদক বিক্রির অপরাধে শিবচরের কাঁঠালবাড়ি ঘাট এলাকা থেকে দুই মাদক ব্যবসায়ীকে আটক করে ২ বছরের কারাদন্ড দিয়েছেন ভ্রাম্যমান আদালত।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

You may use these HTML tags and attributes: <a href="" title=""> <abbr title=""> <acronym title=""> <b> <blockquote cite=""> <cite> <code> <del datetime=""> <em> <i> <q cite=""> <strike> <strong>

Free WordPress Themes - Download High-quality Templates