তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে শিবচরে এক স্কুলছাত্রকে পিটিয়ে আহত করেছে আরেক দল ছাত্র, গুরুতর আহতাবস্থায় ফরিদপুর মেডিকেলে প্রেরন, আটক-২

Shibchar School Student fight-Pic

কমল রায় :
তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে শিবচরে ৬ষ্ঠ শ্রেণীর শিক্ষার্থী বাছির হোসেনকে (১৩) কোমরের বেল্ট ও লাঠি দিয়ে পিটিয়ে গুরুতর আহত করেছে আরেক দল শিক্ষার্থী। আহত বাছিরকে গুরুতর অবস্থায় ফরিদপুর মেডিকেলে প্রেরণ করা হয়েছে। পুলিশ এ ঘটনায় ২ ছাত্রকে আটক করেছে।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে রবিবার সকালে শিবচর পৌরসভার ৪ নং ওয়ার্ডের স্বাস্থ্যকলোনি এলাকায় সালেহ আদর্শ উচ্চ বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেণীর ছাত্র বাছির হোসেন ও তার বন্ধুদের সাথে আসিফ গ্রুপের বিরোধ হয়। একই দিন দুপুরে বাছির স্কুল থেকে বাড়ি ফিরছিল। সে পৌর বাজারের চকবাজার এলাকায় আসলে আসিফ, পাভেলসহ এক দল স্কুল শিক্ষার্থী বাছিরের উপর অতর্কিত হামলা চালায়। হামলাকারীরা এ সময় কোমরের বেল্ট, লাঠি দিয়ে পিটিয়ে বাছিরের মাথাসহ শরীরের বিভিন্ন স্থানে জখম করে ফেলে রেখে চলে যায়। স্থানীয়রা তাকে উদ্ধার করে শিবচর উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নিয়ে গেলে প্রাথমিক চিকিৎসা শেষে তাকে উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। আহত বাছির হোসেন পৌরসভার ৪ নং ওয়ার্ডের স্বাস্থ্যকলোনি এলাকার সালাম সরদারের ছেলে। এ ঘটনায় হামলাকারী দলের সদস্য কলেজ শিক্ষার্থী আসিফ (১৪) ও বখাটে পাভেল মিয়াকে (১৫) আটক করেছে শিবচর থানা পুলিশ।
শিবচর থানার অফিসার ইনচার্জ আবুল কালাম আজাদ বলেন, শিক্ষার্থীদের নিজেদের মধ্যে অন্তকোন্দলের কারনে এই মারামারির ঘটনা ঘটেছে। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ ঘটনায় দুই জনকে আটক করা হয়েছে। এ ব্যাপারে মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে শিবচরে ৬ষ্ঠ শ্রেণীর শিক্ষার্থী বাছির হোসেনকে (১৩) কোমরের বেল্ট ও লাঠি দিয়ে পিটিয়ে গুরুতর আহত করেছে আরেক দল শিক্ষার্থী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

You may use these HTML tags and attributes: <a href="" title=""> <abbr title=""> <acronym title=""> <b> <blockquote cite=""> <cite> <code> <del datetime=""> <em> <i> <q cite=""> <strike> <strong>

Free WordPress Themes - Download High-quality Templates