ঘুর্ণিঝড় বুলবুল এর প্রভাবে শিমুলিয়া-কাঠালবাড়ি নৌরুটে ফেরি, লঞ্চ ও স্পীডবোট সার্ভিস বন্ধ

Shibchar Ferry Ghat

কমল রায় :
ঘুর্ণিঝড় বুলবুল এর প্রভাবে কাঁঠালবাড়ী-শিমুলিয়া নৌরুটে লঞ্চ ও স্পিডবোটের পর শনিবার বিকেলে বন্ধ করে দেয়া হয়েছে সকল ফেরি সার্ভিস।
জানা গেছে, ঘুর্ণিঝড়ের প্রভাবে শিমুলিয়া-কাঠালবাড়ি নৌরুটের পদ্মা নদী উত্তাল হয়ে উঠেছে। এ জন্য কর্তৃপক্ষের নির্দেশে শনিবার ভোর থেকে সকল লঞ্চ ও স্পিডবোট চলাচল বন্ধ রাখা হয়। তবে ফেরি চলাচল করলেও বিকেল থেকে তাও বন্ধ করে দেয়া হয়। ধীরে ধীরে বাড়তে থাকে দমকা হাওয়া ও বৃষ্টির গতিবেগ। লঞ্চ ও স্পীডবোট বন্ধ থাকায় সকাল থেকেই এরুটের ফেরিগুলোতে যাত্রীদের উপচে পড়া ভীড় ছিল।
কাঁঠালবাড়ী লঞ্চ ঘাটের ট্রাফিক ইন্সপেক্টর আক্তার হোসেন বলেন,’কর্তৃপক্ষের নির্দেশে লঞ্চ ও স্পিডবোট চলাচল বন্ধ রাখা হয়েছে। পরবর্তী নির্দেশ না আসা পর্যন্ত লঞ্চ-স্পিডবোট চলাচল বন্ধ থাকবে।’
বিআইডব্লিউটিসি’র কাঁঠালবাড়ী ফেরিঘাটের সহকারী ব্যবস্থাপক মোঃ জসিমউদ্দিন বলেন, পদ্মা উত্তাল হয়ে উঠায় দুপুরের পর থেকে ফেরি চলাচল বন্ধ করে দেয়া হয়েছে।

ঘুর্ণিঝড় বুলবুল এর প্রভাবে কাঁঠালবাড়ী-শিমুলিয়া নৌরুটে লঞ্চ ও স্পিডবোটের পর শনিবার বিকেলে বন্ধ করে দেয়া হয়েছে সকল ফেরি সার্ভিস।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

You may use these HTML tags and attributes: <a href="" title=""> <abbr title=""> <acronym title=""> <b> <blockquote cite=""> <cite> <code> <del datetime=""> <em> <i> <q cite=""> <strike> <strong>

Free WordPress Themes - Download High-quality Templates