মাদারীপুরে ৫ম শ্রেণীর ছাত্রী ধর্ষণের ঘটনায় আটক-১, থানায় মামলা

Madaripur Rapist arrest Madaripur Rapist arrest-2

মাদারীপুর প্রতিনিধি  :

মাদারীপুরে পঞ্চম শ্রেণির এক ছাত্রী মসজিদে আরবি পড়তে গিয়ে ইমাম কর্তৃক ধর্ষিত হয়েছেন বলে অভিযোগ উঠেছে।   । এ ঘটনায়  মসজিদের ইমামকে আটক করে পুলিশে সোর্পদ করেছে এলাকাবাসী।আটককৃত ইমামের নাম মেহেদী হাসান মোল্লা। সে বাগেরহাট জেলার রায়েন্দা থানার রাজাপুর গ্রামের আঃ জব্বার মোল্লার ছেলে।সে দীর্ঘ ১২ বছর ধরে মাদারীপুর সদর উপজেলার পেয়ারপুর ইউনিয়নের কুমড়াখালি এলাকার জবান খাঁন জামে মসজিদে ইমাম হিসেবে চাকুরী করতেন।

ভুক্তভোগী ও তার নানির বক্তব্য থেকে জানা যায়, মেয়েটি এলাকার একটি সরকারী প্রাথমিক বিদ্যালয়ে পঞ্চম শ্রেণিতে পড়ে। স্কুলে যাওয়ার আগে প্রতিদিন সকালে এলাকার অন্য শিশুদের সঙ্গে সে গ্রামের মসজিদে ইমামের কাছে আরবি পড়তে যায়। গত অক্টোবর মাসের ১২  তারিখ সকালে অন্য শিশুদের সঙ্গে মেয়েটিও আরবি পড়তে যায়। পড়াশেষে সবাইকে ছুটি দিলেও মেয়েটিকে তার (ইমামের) থাকার কক্ষ ঝাড়ু দেওয়ার কথা বলে  ইমাম মেহেদী হাসান তার কক্ষে নিয়ে যায়। পরে কক্ষের দরজা বন্ধ করে লম্পট ইমাম তাকে ধর্ষণ করে। মেয়েটি চিৎকার করতে থাকলে তার মুখে কাপড় চাপা দিয়ে তাকে ধর্ষণ করে।এরপর গত ১৫ অক্টোবর একই ভাবে তাকে আবার ধর্ষন করে। এক পর্যায়ে ধর্ষণের কথা কারো কাছে বললে তাকে মেরে ফেলা হবে বলে ওই ইমাম মেয়েটিকে শাসিয়ে  দেয়।পরে মেয়েটি কাউকে কিছু না জানিয়ে ঘটনাটি চেপে রাখেন।

মঙ্গলবার (৫ নভেম্বর) দুপুরে মেয়েটি তার স্কুলে গিয়ে হঠাৎ অসুস্থ হয়ে পড়ে।পরে শিক্ষকেরা তার পরিবারের সদস্যদের খবর দিলে তারা স্কুলে গিয়ে মেয়েটিকে উদ্বার করে বাড়ি নিয়ে আসে।বাড়িতে এসে মেয়েটির  কাছে তার পরিবারের লোকজন সব কিছু জানতে চায়।পরে রাত সাড়ে আটটার দিকে মেয়েটি তার নানির কাছে সব খুলে বলে।পরে এলাকার লোকজন ইমাম মেহেদি হাসান মোল্লাকে আটক করে।

এ ব্যাপারে নির্যাতিতার পিতা জানান, ইমাম মেহেদি হাসানকে এলাকাবাসী আটক  চরমুগরিয়া পুলিশ ফাঁড়িতে খবর দিলে  পুলিশ এসে তার মেয়েটিসহ ইমামকে থানায় নিয়ে গেছে। আমি মামলা করেছি এবং ঘটনার সুষ্ঠু বিচার চাই।

চরমুগরিয়া পুলিশ ফাঁড়ির সহকারী উপ পরিদর্শক আবুল কালাম বলেন,রাত ৯ টার দিকে এলাকাবাসী আমাদের ঘটনাটি জানালে আমরা সেখান থেকে মেহেদী হাসান নামে একজনকে থানায়  নিয়ে আসি’

ইমাম মেহেদী হাসান  আটকের বিষয়টি নিশ্চিত করে মাদারীপুর সদর থানার ওসি সওগাতুল আলম জানান, ‘মেয়েটির পরিবারের পক্ষ থেকে অভিযোগ নিয়ে মামলা করা হয়েছে। মামলার আসামীকে গ্রেপ্তার দেখিয়ে তাকে আজ সকালে আদালতে পাঠানো হবে।

মেহেদী হাসান সোহাগ

মাদারীপুরে পঞ্চম শ্রেণির এক ছাত্রী মসজিদে আরবি পড়তে গিয়ে ইমাম কর্তৃক ধর্ষিত হয়েছেন বলে অভিযোগ উঠেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

You may use these HTML tags and attributes: <a href="" title=""> <abbr title=""> <acronym title=""> <b> <blockquote cite=""> <cite> <code> <del datetime=""> <em> <i> <q cite=""> <strike> <strong>

Free WordPress Themes - Download High-quality Templates