দক্ষিণ আফ্রিকায় ডাকাতের দেয়া আগুনে নিহত শিবচরের যুবক ইমরানের দাফন সম্পন্ন

Shibchar Probasi Dead Dafon

শিবচর বার্তা ডেক্স :
জীবিকার তাগিদে দক্ষিণ আফ্রিকায় গিয়ে ডাকাতের দেয়া পেট্রোলের আগুনে নিহত মাদারীপুরের শিবচরের যুবক ইমরানের দাফন্ন সম্পন্ন হয়েছে। বুধবার সকাল দশটায় জানাজা শেষে নিহতের মরদেহ পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। এর আগে মঙ্গলবার সন্ধ্যায় তার মরদেহ ঢাকার হযরত শাহজালাল আর্ন্তজাতিক বিমান বন্দরে এসে পৌছায় এবং মধ্যরাতে গ্রামের বাড়ি মাদারীপুরের শিবচরের দ্বিতীয়াখন্ড ইউনিয়নের মুজাফফরপুর খলিফাকান্দি আসে। নিহত ইমরানের প্রতিবেশী আবু বকর শিকদার এ তথ্য নিশ্চিত করেছেন। ইমরানের মরদেহ বাড়িতে পৌছালে শোক নেমে আসে পুরো এলাকায়। শেষ বারের মতো ইমরানকে দেখতে শত শত মানুষ ভিড় জমায় তার বাড়িতে।
জানা গেছে, আর্থিক স্বচ্ছলতার আশায় উপজেলার দ্বিতীয়াখন্ড ইউনিয়নের মুজাফফরপুর খলিফাকান্দি গ্রামের কৃষক দুদু মিয়া খলিফা জমি বিক্রি করে এবং ধারদেনা করে দেড় বছর আগে একমাত্র ছেলে ইমরানকে বিদেশে পাঠায়। দক্ষিণ আফ্রিকা গিয়ে ওখানকার ওরেঞ্জফার্ম এলাকায় একটি দোকান দেয় ইমরান। বেশ ভালোই চলছিল তার ব্যবসা।গত ২১ অক্টোবর রাতে বন্দুকধারী একদল ডাকাত এসে হানা দেয় তার দোকানে। সর্বস্ব লুট করে ডাকাতি শেষে দোকান আটকে পেট্রোল ঢেলে আগুন ধরিয়ে দেয় ডাকাতেরা। এসময় দোকানের ভেতর আটকা পরে দগ্ধ হয় ইমরান। গুরতর আহত অবস্থায় উদ্ধার করে অন্য প্রবাসীরা স্থানীয় হাসপাতালে ভর্তি করে। চিকিৎসাধীন অবস্থায় বুধবার ২৩ অক্টোবর বাংলাদেশ সময় ভোরে তার মৃত্যু হয়। সোমবার বিকেলে দক্ষিণ আফ্রিকায় নিহত ইমরানের প্রথম জানাজা শেষে তার পরিচিত বাংলাদেশীরা তার মরদেহ ইতিহাদ এয়ারলাইন্সের একটি ফ্লাইটে তুলে দেয়। মঙ্গলবার সন্ধ্যায় তার মরদেহ ঢাকা পৌছায়। বুধবার সকাল দশটায় জানাজা শেষে নিহতের মরদেহ পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

জীবিকার তাগিদে দক্ষিণ আফ্রিকায় গিয়ে ডাকাতের দেয়া পেট্রোলের আগুনে নিহত মাদারীপুরের শিবচরের যুবক ইমরানের দাফন্ন সম্পন্ন হয়েছে। বুধবার সকাল দশটায় জানাজা শেষে নিহতের মরদেহ পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

You may use these HTML tags and attributes: <a href="" title=""> <abbr title=""> <acronym title=""> <b> <blockquote cite=""> <cite> <code> <del datetime=""> <em> <i> <q cite=""> <strike> <strong>

Free WordPress Themes - Download High-quality Templates