মাদারীপুরে মাদ্রাসার ম্যানেজারে বিরুদ্ধে ছাত্রী ধর্ষনের অভিযোগ ॥ গ্রেফতার-১, জিজ্ঞসাবাদের জন্য শিক্ষিকা আটক

Rajoir Rapist

রাজৈর প্রতিনিধি :

মাদারীপুরের রাজৈর উপজেলার স্থানীয় একটি মহিলা মাদ্রাসার ম্যানেজার শাহাদাত হোসেনের (২৫) বিরুদ্ধে ওই মাদ্রাসার নাজেরা বিভাগের এক ছাত্রীকে (১২) ধর্ষনের অভিযোগ পাওয়া গেছে । সোমবার (২৮-১০-১৯) দুপুরে কক্ষ ঝাড়–– দেয়ার কথা বলে ডেকে এনে ওই মাদ্রাসার রান্না ঘরে ম্যানেজার শাহাদাত এ ঘটনা ঘটায় । ধর্ষক শাহাদাত ফরিদপুরের ভাঙ্গা উপজেলার মুনসুরাবাদ গ্রামের মৃত আজিজুল হক মুন্সীর ছেলে। এ ঘটনায় পুলিশ ধর্ষনের অভিযোগে শাহাদাত হোসেনকে গ্রেফতার এবং জিজ্ঞাসাবাদের জন্য ঐ মাদ্রাসার শিক্ষিকা হাফেজা জায়েদাকে আটক করেছে।
জানা যায়, গোপনে সুত্রে খবর পেয়ে রাজৈর মহিলা বিষয়ক কর্মকর্তা মাহমুদা আক্তার কনা মঙ্গলবার (২৯-১০-১৯) দুপুর ১২টার দিকে তার অফিসের প্রশিক্ষক মোমেনা আক্তারকে ঘটনাস্থলে পাঠিয়ে ওই মাদ্রাসা থেকে নির্যাতিত ছাত্রীকে উদ্ধার করে নিয়ে যায় । এসময় কৌশলে পালিয়ে যায় ধর্ষক শাহাদাত। পরে রাজৈর থানার এসআই আবুল কাওসার মুকসুদপুর উপজেলার জলিরপাড় বাসষ্ট্যান্ড থেকে তাকে আটক করে থানায় নিয়ে আসে। এ ব্যাপারে অভিযুক্ত মাদ্রাসার ম্যানেজার শাহাদাত হোসেন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, আমি ওই ছাত্রীকে বিবাহ করতে রাজি আছি। এব্যাপারে রাজৈর মহিলা বিষয়ক কর্মকর্তা অফিসের প্রশিক্ষক মোমেনা আক্তার বাদী হয়ে ধর্ষক সাহাদাতকে আসামী করে থানায় মামলা করেছে। ভিকটিমকে মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নির্যাতিত শিশুটি কান্না জড়িত কন্ঠে জানায়, সোমবার (২৮-১০-১৯) দুপুরে শাহাদাত (২৫) স্যার মাদ্রাসার রান্না ঘর ঝাড়– দেয়ার নাম করে আমাকেসহ দুই ছাত্রীকে ডেকে আনে । পরে আমার সহপাঠিদের অন্যত্র পাঠিয়ে আমাকে রান্না ঘরে ঠুকিয়ে দরজা বন্ধ করে দেয়। এ সময় আমি চিৎকার দেওয়ার চেষ্টা করলে স্যার মুখ চেপে ধরে আমার সাথে খারাপ কাজ করছে ।
ওই ছাত্রীর মা বলেন, আমার মেয়েকে যে নষ্ট করেছে তার উপযুক্ত বিচার চাই ।
রাজৈর মহিলা বিষয়ক কর্মকর্তা মাহমুদা আক্তার কনা জানান, ধর্ষনের অভিযোগ পেয়ে আমার অফিসের প্রশিক্ষক পাঠিয়ে ছাত্রীকে উদ্ধার করে চিকিৎসার ব্যবস্থা করা হয়েছে। এ ঘটনায় ছাত্রীটির মা বিভিন্ন কারনে মামলা করতে অস্বীকৃতি জানালে প্রশিক্ষক মোমেনা আক্তার বাদী হয়ে মামলা দায়ের করেছে।

রাজৈর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ শাজাহান ঘটনার সত্যতা স্বীকার করে জানান, এব্যাপারে কঠোর আইনী ব্যবস্থা গ্রহন করা হবে। ধর্ষনের অভিযোগে ১ জনকে গ্রেফতার করা হয়েছে। এছাড়াও জিজ্ঞাসাবাদের জন্য মাদ্রাসার এক শিক্ষিকাকে আটক করা হয়েছে।

মাদারীপুরের রাজৈর উপজেলার স্থানীয় একটি মহিলা মাদ্রাসার ম্যানেজার শাহাদাত হোসেনের (২৫) বিরুদ্ধে ওই মাদ্রাসার নাজেরা বিভাগের এক ছাত্রীকে (১২) ধর্ষনের অভিযোগ পাওয়া গেছে ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

You may use these HTML tags and attributes: <a href="" title=""> <abbr title=""> <acronym title=""> <b> <blockquote cite=""> <cite> <code> <del datetime=""> <em> <i> <q cite=""> <strike> <strong>

Free WordPress Themes - Download High-quality Templates