মাদারীপুরে গ্রাম ডাক্তারের ভুল চিকিৎসায় রোগী মৃত্যুর অভিযোগ

Madaripur Dead

কালকিনি প্রতিনিধি ঃ
মাদারীপুরের কালকিনিতে গ্রাম ডাক্তারের ভুল চিকিৎসায় গোপাল মল্লিক-(৪০) নামের এক রোগীর মৃত্যুর অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনার আপষ মিমাংসার জন্য স্থানীয় মাতুব্বররা পায়তারা করছেন। নিজের ভুল চিকিৎসায় গোপালের মৃত্যু হয়েছে বলে ওই গ্রাম ডাক্তার স্বীকার করেছেন বলে নিহতের পরিবার দাবী করেন। খবর পেয়ে থানা পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মাদারীপুর মর্গে প্রেরন করেছে।
পুলিশ ও ভূক্তভোগী পরিবার সুত্রে জানা গেছে, উপজেলার নবগ্রাম এলাকার পূর্ণ চন্দ্র মল্লিকের ছেলে গোপাল মল্লিকের একটি ফোঁড়া হয়। গত শুক্রবার সকালে তাকে স্থানীয় গ্রাম ডাক্তার অমল বাড়ৈ ওরফে দেবুর কাছে নিয়ে যায় তার পরিবার। এসময় ওই ডাক্তার অসুস্থ গোপাল মল্লিককে ইনজেকশনসহ বিভিন্ন প্রকার ওষুধ দেন। এ ওষুধ সেবনের পরে গোপাল আরো অসুস্থ হয়ে যায়। পরে তার অবস্থার অবনতি হলে রোববার দুপুরে বরিশালের আশোকাঠি হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত্যু ঘোষনা করেন। নিজের ভুল চিকিৎসায় গোপালের মৃত্যু হয়েছে বলে ওই গ্রাম ডাক্তার নিহত গোপালের পরিবারের লোকজনের কাছে স্বীকার করে স্থানীয় শালিশের মাধ্যমে ঘটনার মিমাংসার করতে উঠেপড়ে লেগেছেন বলে নিহতের পরিবারের দাবী। খবর পেয়ে রোববার রাতে ডাসার থানা পুলিশ নিহত গোপালের লাশ উদ্ধার করে এবং সোমবার সকালে ময়নাতদন্তের জন্য মাদারীপুর মর্গে প্রেরন করেছে।
নিহত গোপালের স্ত্রী কুঠিলা মল্লিক বলেন, আমার স্বামীর ফোঁড়া হলে তাকে দেবু ডাক্তারের কাছে নিয়ে যাই। গ্রাম ডাক্তার দেবুকে ইনজেকশন দিতে নিষেধ করলেও সে নিজেকে বড় ডাক্তার দাবী করে ইনজেকশনসহ বিভিন্ন প্রকার ওষুধ দেন। পরে তা খাওয়ালে আমার স্বামী মারা যায়। পরে দেবু আমার বাড়িতে এসে তার ভুল চিকিৎসায় মারা গেছে বলে সবার সামনে স্বীকার করেন। তাই আমরা মিমাংসার জন্য রাজি হয়েছিলাম।
সালিশ তুষার বাড়ৈ বলেন, গোপালের মৃত্যুর খবর পেয়ে আমি ঘটনাস্থলে যাই। এ ঘটনা উভয় পক্ষের মাঝে আপষ করে দেয়ার কথা বলে আমি গ্রাম ডাক্তার দেবুকে নিয়ে আসি।
এ ব্যাপারে ডাসার থানার ওসি মোঃ গোলাম কিবরীয়া বলেন, খবর পেয়ে আমরা নিহত গোপালের লাশ উদ্ধার করে মাদারীপুর মর্গে প্রেরন করেছি।

মাদারীপুরের কালকিনিতে গ্রাম ডাক্তারের ভুল চিকিৎসায় গোপাল মল্লিক-(৪০) নামের এক রোগীর মৃত্যুর অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনার আপষ মিমাংসার জন্য স্থানীয় মাতুব্বররা পায়তারা করছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

You may use these HTML tags and attributes: <a href="" title=""> <abbr title=""> <acronym title=""> <b> <blockquote cite=""> <cite> <code> <del datetime=""> <em> <i> <q cite=""> <strike> <strong>

Free WordPress Themes - Download High-quality Templates