মাদারীপুরে শনিবার থেকে ৫ দিনব্যাপী সুনীল মেলা শুরু

Madaripur Sunil Gongopaddhay

কালকিনি প্রতিনিধি ঃ
উপমহাদেশের প্রখ্যাত কবি ও সাহিত্যিক সুনীল গঙ্গোপাধ্যায়ের ৮৫তম জন্মবার্ষিকী উপলক্ষে মাদারীপুরের কালকিনি উপজেলা প্রশাসনের উদ্যোগে শনিবার থেকে ৫ দিনব্যাপী সুনীল মেলার আয়োজন করা হয়েছে। এ মেলা তার পৈত্রিক বাড়ি উপজেলার কাজীবাকাই এলাকার পূর্ব মাইজপাড়া গ্রামে আয়োজন করা হয়। মাদারীপুর-৩ আসনের সংসদ সদস্য ও কেন্দ্রীয় আওয়ামীলীগের দপ্তর সম্পাদক ড. আবদুস সোবহান গোলাপ প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ মেলা উদ্বোধন করবেন বলে জানা যায়।
উপজেলা প্রশাসন সূত্রে জানা গেছে, উপমহাদেশের প্রখ্যাত কবি ও সাহিত্যিক সুনীল গঙ্গোপাধ্যায়ের ৮৫তম জন্মবার্ষিকী উপলক্ষে কবির পৈত্রিক বাড়ি উপজেলার কাজীবাকাই এলাকার পূর্ব মাইজপাড়া গ্রামে আগামী শনিবার থেকে -১১ সেপ্টেম্বর পর্যন্ত ৫ দিনব্যাপী সুনীল মেলার আয়োজন করা হয়েছে। মেলায় বাংলাদেশ ও ভারতের বিভিন্ন প্রকাশনীর অংশ গ্রহণ ছাড়াও কবিতা আবৃত্তি প্রতিযোগিতা, পাহাড়ী নৃত্য, লালন গীতি, পল্লী গীতি, একক ও দলীয় নৃত্য, স্থানীয় আবৃত্তি সংগঠনের আবৃত্তি পরিবেশন, মনোহরি মেলাসহ নানা ধরনের কর্মসূচী গ্রহণ করা হয়েছে।
উপজেলা নির্বাহী কর্মকর্তা আমিনুল ইসলাম বলেন, উপমহাদেশের প্রখ্যাত কবি ও সাহিত্যিক সুনীল গঙ্গোপাধ্যায়ের পৈত্রিক বাড়িতে ৫ দিনব্যাপী মেলার আয়োজন করা হয়েছে। তাই আমি এ মেলা সফল করতে কালকিনিসহ জেলার সকলের সহযোগিতা প্রত্যাশা করছি।’

উপমহাদেশের প্রখ্যাত কবি ও সাহিত্যিক সুনীল গঙ্গোপাধ্যায়ের ৮৫তম জন্মবার্ষিকী উপলক্ষে মাদারীপুরের কালকিনি উপজেলা প্রশাসনের উদ্যোগে শনিবার থেকে ৫ দিনব্যাপী সুনীল মেলার আয়োজন করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

You may use these HTML tags and attributes: <a href="" title=""> <abbr title=""> <acronym title=""> <b> <blockquote cite=""> <cite> <code> <del datetime=""> <em> <i> <q cite=""> <strike> <strong>

Free WordPress Themes - Download High-quality Templates