আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে মাদারীপুরে দু-গ্রুপের সংঘর্ষে আহত ৩০

Madaripur Clash

রাজৈর প্রতিনিধি ঃ
এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে মাদারীপুরের রাজৈর উপজেলার চানপট্টি গ্রামে বিবাদমান দু-গ্রুপের মধ্যে দুই দফা সংঘর্ষ হয়। সংঘর্ষের সময় তারা একে অপরের বাড়ীঘর ভাংচুর ও লুটপাট চালায়। এতে উভয় পক্ষের কমপক্ষে ৩০ জন আহত হয়। খবর পেয়ে রাজৈর থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়ন করা হয়েছে।

এলাকাবাসি ও পুলিশ জানায়, এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে উপজেলার চানপট্টি গ্রামের একই গোষ্টির বিবাদমান মোকাই মাতুব্বর গ্রুপ ও দবির মাতুব্বর গ্রুপের লোকজনের মধ্যে শনিবার বিকালে কথাকাটাকাটি ও হাতাহাতির ঘটনা ঘটে । এ ঘটনার জের ধরে রোববার সকালে উভয় গ্রুপের লোকজন দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষে লিপ্ত হয় । সংঘর্ষে উভয় গ্রুপের ৪/৫ টি বাড়িঘর ভাংচুর ও লুটপাট হয় । এসময় উভয় গ্রুপের কমপক্ষে ৩০ জন আহত হয় । গুরুতর আহত মোঃ জাহাঙ্গীর (৪৫), পারভেজ মাতুব্বর (২৭), অদুদ মাতুব্বর (৪০), শাহিন মাতুব্বর (৩২) গিয়াস উদ্দিন শেখ ও আফজাল মাতুব্বকে (৪৫) প্রথমে রাজৈর ও পরে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে । এ ছাড়া আহত লাবলু (৩৮), শাহেব আলী (৫৫), ইসমাইল হাওলাদার (৬৫), মোকলেচ খালাসী (৪৫), পায়েল শেখ (৩০), মোঃ রাজিব (২৫), সিদ্দিক শেখ (৪০) ছরোয়ার মুন্সী ও জেসমিন আক্তারকে (২৬) রাজৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে । বাকিদের টেকেরহাটসহ স্থানীয় বিভিন্ন ক্লিনিকে চিকিৎসা দেয়া হয়েছে । পরে পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে । এলাকায় থমথমে পরিবেশ বিরাজ করছে ।
রাজৈর থানার ওসি মোঃ শাহজাহান মিয়া বলেন, সংঘর্ষের খবর পেয়ে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে । এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে ।

এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে মাদারীপুরের রাজৈর উপজেলার চানপট্টি গ্রামে বিবাদমান দু-গ্রুপের মধ্যে দুই দফা সংঘর্ষ হয়। সংঘর্ষের সময় তারা একে অপরের বাড়ীঘর ভাংচুর ও লুটপাট চালায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

You may use these HTML tags and attributes: <a href="" title=""> <abbr title=""> <acronym title=""> <b> <blockquote cite=""> <cite> <code> <del datetime=""> <em> <i> <q cite=""> <strike> <strong>

Free WordPress Themes - Download High-quality Templates