বিদেশে থেকেও চীফ হুইপ প্রতিনিয়ত নদী ভাঙ্গন এলাকাসহ শিবচরের খবর নিচ্ছেন – মুনির চৌধুরী

Shibchar Nadivangon Donation

শিব শংকর রবিদাস, মিঠুন রায়, মোঃ মনিরুজ্জামান মনির, মোঃ আবু জাফর, অপূর্ব দাস ও কমল রায় ঃ
আপনাদের প্রানপ্রিয় নেতা জাতীয় সংসদের মাননীয় চীফ হুইপ নূর-ই আলম চৌধুরী বর্তমানে দেশের বাইরে অবস্থান করছেন। তিনি বিদেশে থেকেও প্রতিনিয়ত আমাকে টেলিফোন করে নদী ভাঙ্গন এলাকাসহ শিবচরের খবর নিচ্ছেন। নদী ভাঙ্গন প্রতিরোধ কার্যক্রম ও ত্রান তৎপরতার খবর নিচ্ছেন। কেমন কাজ চলছে, কিভাবে আছে ভাঙ্গন আক্রান্তরা তিনি প্রতিনিয়ত জানতে চান। আপনাদের কি কি সমস্যা আছে তা তিনি জানতে চান আমার কাছে। সোমবার দুপুরে শিবচরের বন্দরখোলা ইউনিয়নের চরাঞ্চল শিকদার কান্দি এলাকায় পদ্মা নদীর ভাঙ্গনে ক্ষতিগ্রস্থদের মাঝে চাল বিতরন ও বিনামূল্যে স্বাস্থ্য সেবা প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মাদারীপুর জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ সভাপতি মুনির চৌধুরী। তিনি এসব কথা বলেন। এসময় উপজেলা চেয়ারম্যান সামসুদ্দিন খান, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আসাদুজ্জামান, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আল নোমান, ওসি আবুল কালাম আজাদ, বন্দরখোলা ইউপি চেয়ারম্যান নিজাম বেপারী, উপজেলা যুবলীগ সভাপতি ইলিয়াস পাশা, সাধারন সম্পাদক খায়রুজ্জামান খান প্রমূখ উপস্থিত ছিলেন।
এসময় তিনি বলেন, চীফ হুইপ দিন-রাত প্রচেষ্টা চালিয়ে যাচ্ছেন শিবচরকে একটি শিক্ষা নগরী ও স্বাস্থ্য নগরীতে রুপান্তরিত করার। তাকে আপনারা ভোট দিয়ে ৬ বার নির্বাচিত করেছেন। যার স্বপ্ন আপনাদেরকে ঘিরে, যার স্বপ্ন শিবচরকে ঘিরে, যার ভালবাসা আপনাদেরকে নিয়ে, যার আকাঙ্খা শিবচরকে গড়ে তোলার। সেই নেতা আজ বিদেশে আছেন। আজ তার হয়ে আমরা শুধু প্রক্সি দিচিছ। তার বদৌলতে ত্রান কোন বিষয় নয়, দূর্যোগ পরবর্তীতে যে সমস্যাগুলো আছে তিনি তা নিয়ে ভাবতে শুরু করেছেন ইতমধ্যেই। তিনি বিদেশ বিভূইয়ে থাকা স্বত্বেও বার বার আমাকে টেফিফোন করেন। প্রতিদিন সকাল-বিকেল টেলিফোন করে খবর নেন কিভাবে শিবচর চলছে। আপনাদের অভাবের কথা , দূর্যোগের কথা জানতে চান। নদী ভাঙ্গনের জন্য সেদিন তিনি আমাকে তাৎক্ষনিকভাবে মঞ্চে ডেকে বললেন এক্সেনের সাথে কথা বলেন কখন ভাঙ্গন প্রতিরোধের কাজ শুরু করবে। এক্সেনের সাথে কথা বলার পর দ্রুতগতিতেই কাজ শুরু হয়ে গেছে। আশা করি ভাঙ্গন প্রতিরোধ হবে এখন। কাজেই যেই নেতার ছত্রছায়ায় আমরা রাজনীতি করছি কোন সমস্যাই আমাদের হবে না। আমরা যেন নেতার প্রতি আন্তরিকতার সাথে রাজনীতি করি। নেতা যেমন কাজ করতে চায় আমরাও যেন নেতার পাশে থেকে কাজ করি এটাই প্রত্যাশা। আপনারা সবাই চীফ হুইপ নূর-ই আলম চৌধুরীর জন্য দোয়া করবেন তিনি যেন সত্যি সত্যি শিবচরকে একটি মডেল শিবচর হিসেবে গড়ে তুলতে পারেন।

আপনাদের প্রানপ্রিয় নেতা জাতীয় সংসদের মাননীয় চীফ হুইপ নূর-ই আলম চৌধুরী বর্তমানে দেশের বাইরে অবস্থান করছেন। তিনি বিদেশে থেকেও প্রতিনিয়ত আমাকে টেলিফোন করে নদী ভাঙ্গন এলাকাসহ শিবচরের খবর নিচ্ছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

You may use these HTML tags and attributes: <a href="" title=""> <abbr title=""> <acronym title=""> <b> <blockquote cite=""> <cite> <code> <del datetime=""> <em> <i> <q cite=""> <strike> <strong>

Free WordPress Themes - Download High-quality Templates