শিবচরের নদী ভাঙ্গন ও বন্যা কবলিতদের জন্য পর্যাপ্ত খাদ্য ও অর্থ মজুদ আছে, দূর্গতদের পাশে দাড়ান- চীফ হুইপ লিটন চৌধুরী

Shibchar Cheif Whip-27.7.19

শিব শংকর রবিদাস ও মনিরুজ্জামান মনিরঃ
জাতীয় সংসদের চীফ হুইপ ও আওয়ামীলীগ সংসদীয় দলের সাধারন সম্পাদক নূর-ই-আলম চৌধুরী শিবচরের নদী ভাঙ্গন ও বন্যা কবলিতদের পাশে দাড়ানোর আহ্বান জানিয়েছেন । শনিবার দুপুরে খানকান্দি সৈয়দ আশরাফ আলী উচ্চ বিদ্যালয়ে অনুদান প্রদান ও নতুন ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন অনুষ্ঠানে তিনি এ আহ্বান জানান। তিনি এদিন শেখ রাসেল কিন্ডার গার্ডেন স্কুলে অনুদান প্রদান ,এরফান ইন্টারন্যাশনাল হাই স্কুলে অনুদান প্রদান এবং নতুন ভবনের ভিত্তি প্রস্থর স্থাপন , সালেহ আদর্শ উচ্চ বিদ্যালয়ে অনুদান প্রদান , বহেরতলা আদর্শ মহাবিদ্যালয়ে অনুদান প্রদান এবং নতুন ভবন উদ্বোধন ,নূর -ই -আলম চৌধুরী নিম্নমাধ্যমিক বিদ্যালয়ে অনুদান প্রদান ও নতুন ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন, দক্ষিন বহেরাতলা ইউনিয়নে গুচ্ছগ্রাম উদ্বোধন, বাঁশকান্দি নিম্ন মাধ্যমিক বিদ্যালয়ে অনুদান প্রদান ,নূরুল আমিন ডিগ্রি কলেজে অনুদান প্রদান ,খানকান্দি সৈয়দ আশরাফ আলী উচ্চ বিদ্যালয়ে অনুদান প্রদান ও নতুন ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন করেন। তারেক মোহাম্মদ হায়দার ট্রাস্টের পক্ষ থেকে ৮টি শিক্ষা প্রতিষ্ঠানে ২ কোটি টাকা অনুদান দেয়া হয়।এসময় ট্রাস্টের চেয়ারম্যান হায়দার হোসেন, পরিচালক নীপা চৌধুরী, জেলা আওয়ামীলীগের সিনিয়র সহসভাপতি মুনির চৌধুরী প্রমুখ উপস্থিত ছিলেন।
চীফ হুইপ নূর-ই-আলম চৌধুরী বলেন, শিবচরের একটি অংশ বন্যা ও নদী ভাঙ্গনে ক্ষতিগ্রস্থ হচ্ছে। বারবার আমরা বন্যা মোকাবেলা করি। সেই সাহসও আমাদের আছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকার ব্যাপক রিলিফ কার্যক্রম পরিচালনার জন্য আমাদের পর্যাপ্ত আর্থিক ও খাদ্য দিয়েছেন। আমাদের পর্যাপ্ত পরিমানে খাদ্যসহ রিলিফ সামগ্রী রয়েছে। ইতোমধ্যেই আমরা ঘরে ঘরে ত্রান পৌছে দিচ্ছি। আগামী ১ আগষ্ট ত্রান মন্ত্রী ও পানি সম্পদ উপমন্ত্রী আসবেন আক্রান্ত মানুষদের পরিস্থিতি পর্যবেক্ষনে। আপনাদের প্রতি আমার অনুরোধ থাকবে, দূর্গতদের পাশে দাড়ান।

জাতীয় সংসদের চীফ হুইপ ও আওয়ামীলীগ সংসদীয় দলের সাধারন সম্পাদক নূর-ই-আলম চৌধুরী শিবচরের নদী ভাঙ্গন ও বন্যা কবলিতদের পাশে দাড়ানোর আহ্বান জানিয়েছেন ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

You may use these HTML tags and attributes: <a href="" title=""> <abbr title=""> <acronym title=""> <b> <blockquote cite=""> <cite> <code> <del datetime=""> <em> <i> <q cite=""> <strike> <strong>

Free WordPress Themes - Download High-quality Templates